চরফ্যাশনে ব্যাংক কর্মকর্তাকে অপহরণের অভিযোগ

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ব্যাংক কর্মকর্তাকে অপহরণের অভিযোগ
শনিবার ● ১৫ আগস্ট ২০২০


চরফ্যাশনে ব্যাংক কর্মকর্তাকে অপহরণের অভিযোগ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার আবদুল্লাহপুর ৮নং ওয়ার্ডের (অবঃ)উত্তরা ব্যাংকের এজিএম এম এ বারীকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ব্যপারে তার ভাই নুরু লাট বাদী হয়ে চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করেছেন।
অভিযোগ ও ভাই সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১০টায় এম এ বারীকে আবদুল্লাহপুর বাড়ী থেকে স্ত্রী বিবি আয়শা ও কয়েকজনে নিয়ে যায়। স্ত্রীর ইন্দনে তার  ভায়রার ছেলে মামুন এম এ বারীর নামে চরফ্যাশন(বেতুয়া)-ঢাকাগামী কর্ণফুলি ১৩লঞ্চে ভিআইপি ৩ ক্যাবিন করেছে। তাকে শুক্রবার রাতে জোরপূর্বক ওই ক্যাবিনে নিয়ে নির্যাতন করে মোবাইল ভেঙ্গে ফেলা হয়। তার সাথে কোন যোগাযোগ করতে পারেনি বলে ভাই নুরু লাট অভিযোগ করেন। শনিবার সকালে উত্তরা ব্যাংকের (অবঃ )এজিএম  এম এ বারী ঢাকায় লঞ্চ থেকে নামতে না চাইলে জোরপূর্বক তাকে নামানো হয় বলে স্থানীয়দের অভিযোগ। তার ভাই নুরু লাট বলেন, তার ভাইকে অপহরণ করা হয়েছে। কোন যোগাযোগ করা যাচ্ছেনা। তার ঢাকার বাড়ীনং ১৫০৮ ওয়ার্ড নং ৬১ ধনিয়া কদমতলীর বাড়ীটি জোরপূর্বক নেয়ার পায়তারা করা হচ্ছে। (বিয়ের পর থেকে তার স্ত্রী বিবি আয়েশার সাথে অমীল বলে একাধিক সূত্রে জানিয়েছেন)
এ ব্যপারে আমিনাবাদ হাজিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হান্নান বলেন, উত্তরা ব্যাংকের (অবঃ) এম এ বারীকে অপহরণ করা হয়েছে। তার স্ত্রী আয়শার সম্পদের প্রতি লোভ হয়েছে। ইতিপূর্বেও একবার লোকজন নিয়ে অপরহণের চেষ্ট করেছিল।
চরফ্যাশন থানার উপ-পুলিশ পরিদর্শক(এস আই) নাসির উদ্দিন বলেন, ওসি শামসুল আরেফীনের সাথে শনিবার তাদের সাথে কথা হয়েছে। রবিবার তারা চরফ্যাশন থানায় আসবে।
চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীন শনিবার সন্ধ্যায় এই সাগরকন্যাকে বলেন, অভিযোগ পেয়েছি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৫:৪৮ ● ৭৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ