পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মার্মান্তিক মৃত্যু

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মার্মান্তিক মৃত্যু
সোমবার ● ৩ আগস্ট ২০২০


পটুয়াখালীতে পানিতে ডুবে তিন বোনের মার্মান্তিক মৃত্যু

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর বাউফল উপজেলায় পনিতে ডুবে একই পরিবারের তিন বোনের মর্মান্তিক মৃত্যু হয়ছে। সোমবার (৩ আগস্ট) সন্ধায় উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের একটি পুকুর থেকে ওই তিন বোনের মৃত দেহ উদ্ধার হয়। মৃত তিন বোনের নাম মাহফুজা বেগম (১৫) মরিয়ম বেগম (১৫) ও মারিয়া বেগম (১১)। মাহফুজা ওই গ্রামের আব্দুর রাজ্জাক খানের মেয়ে ও মানছুরিয়া দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। মরিয়ম ও মারিয়া একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদ্রাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা সম্পর্কে আপন চাচাতো বোন।
নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সোমবার দুপুরে তিনবোন একই সাথে গোসল করতে বাড়ির অদুরের পুকুরে যায়। দুপুর অতিবাহিত হলেও পরিবারের সদস্যরা তাদের কোন খোঁজ না পেয়ে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজ নিতে থাকে। এক পর্যায়ে পরিবারের লোকজন সন্ধার সময়ে বাড়ির সামনের পুকুরে গিয়ে দেখতে পায় মাহফুজা, মরিয়ম ও মারিয়ার ভাসমান লাশ।
নিহতের স্বজন মাওলানা মো. মহিউদ্দিন জানান, তারা কেউ সাতাঁর কাটঁতে জানতো না।  তিন বোন একই সাথে পুকুরে গোসল করতে য়ায়। সম্ভবত পা পিছলে গিয়ে কেউ পড়ে গেলে একজন অপরজনকে বাঁচাতে গেলে তিন বোনেরই করুন মৃত্যু হয়।
ঘটনার সত্যতা স্বিকার করেছেন, কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা।

জেআর/এমআর

 

বাংলাদেশ সময়: ১৪:১২:০৭ ● ২৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ