বৃক্ষ রোপনে নির্মল বায়ু ও অক্সিজেন পেয়ে মানুষকে সুস্থ্যভাবে বেঁচে থাকতে হবে-প্রাণীসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » বৃক্ষ রোপনে নির্মল বায়ু ও অক্সিজেন পেয়ে মানুষকে সুস্থ্যভাবে বেঁচে থাকতে হবে-প্রাণীসম্পদ মন্ত্রী
সোমবার ● ১৩ জুলাই ২০২০


বৃক্ষ রোপনে নির্মল বায়ু ও অক্সিজেন পেয়ে মানুষকে সুস্থ্যভাবে বেঁচে থাকতে হবে-প্রাণীসম্পদ মন্ত্রী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ. ম রেজাউল করিম এমপি বলেছেন, বৈশি^ক মহামারি করোনা দুর্যোগ প্রাদুর্ভবের মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃক্ষ রোপন কর্মসূচীর মাধ্যমে নির্মল বায়ু ও অক্সিজেন গ্রহনের মাধ্যমে মানুষকে সুস্থ্যভাবে বেঁচে থাকার ওপর গুরুত্বারোপ করেছেন।
মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে সোমবার (১৩ জুলাই) দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পিরোজপুর পৌর শাখার উদ্যোগে পিরোজপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি এসম মোবাইল ভিডিওর মাধ্যমে এক সংক্ষিপ্ত বক্তব্যে উদ্বোধনের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। দেশব্যাপী বৃক্ষরোপনের ‘সবুজ বিপ্লব’ কর্মসুচীর অংশ হিসেবে প্রথম দিনে শহরের বিভিন্ন স্থানে, উপকূলের সড়র ও জনপদে দুই হাজার ফলজ, বনজ ও ওষুধি বৃক্ষের চারা উদ্বোধন করা হয় এবং পর্যায়ক্রমে মোট ১০ হাজার চারা বিতরণ ও রোপনের কর্মসূচি শরু হয়েছে।
বৃক্ষরোপন কর্মসূচীতে এসময় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শফিউল হক মিঠু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল পারভেজ রাজা, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জহিরুল হক টিটু, যুগ্ম আহবায়ক শেখ হাসান মামুন ও আমিনুল ইসলাম মোস্তফাসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা অনুষ্ঠানে যোগ দেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৮:২৮ ● ৩০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ