কুয়াকাটা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা
মঙ্গলবার ● ১৪ জুলাই ২০২০


---


কুয়াকাটা সাগরকন্যা অফিস

কুয়াকাটা প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে সংবর্ধনা দিয়েছে যৌথভাবে কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম), কুয়াকাটা ট‍্যুরিস্ট বোট মালিক সমিতি ও কুয়াকাটা শুভসংঘ ক্লাব। মঙ্গলবার সকাল ১০টায় ট্যুরিজম বিষয়ক সংগঠন কুটুম এর সিনিয়র সহ-সভাপতি হোসাইন আমির এর সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় নবনির্বাচিত কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব ও সাধারণ সম্পাদক কাজী সাঈদের হাতে ফুল দিয়ে কুয়াকাটা প্রেসক্লাবের নতুন কমিটিকে শুভেচ্ছা জানায় সংগঠনগুলো। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও কাউন্সিলর মোঃ তোফায়েল আহমেদ তপু, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লতাচাপলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মাহবুব আকনসহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংবর্ধিত সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক কাজী সাঈদ, সিনিয়ার সহ সভাপতি মোঃ কুদ্দুস মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, তথ্য ও গবেষণা সম্পাদক খান এ রাজ্জাক, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, অর্থ সম্পাদক হোসাইন আমির ও প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সাইদুর রহমান।

কুুটুমের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদাক মোঃ মজিবুর রহমান, অর্থ সম্পাদক রেদওয়ানুল ইসলাম রাসেলসহ সদস‍্যবৃন্দ ও কুয়াকাটা ট‍্যুরিস্ট বোট মালিক সমিতির সভাপতি জনি আলমগীর, সাধারণ সম্পাদক জাকারিয়া জাহিদসহ ওই সংগঠনের সদস‍্যবৃন্দ এবং শুভসংঘ ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনির মোল্লা প্রমুখ।

গত শনিবার (১১ জুলাই) প্রত্যক্ষ ভোটে নাসির উদ্দিন বিপ্লব (দৈনিক যুগান্তর) সভাপতি ও  কাজী সাঈদ (সংবাদ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে কুদ্দুস মাহমুদ (খবরপত্র), সহ- সভাপতি শেখ ইসাহাক আলী  (দক্ষিনের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিরন, অর্থ সম্পাদক হোসাইন আমির, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, তথ্য ও গবেষণা সম্পাদক খান এ রাজ্জাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এম জাকির হোসাইন, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব এম.এ মান্নান চৌধুরী। নির্বাহী সদস্য যথাক্রমে এ.এম. মিজানুর রহমান বুলেট, রুমান ইমতিয়াজ তুষার, আলমগীর হোসেন, মোঃ মিজানুর রহমান, আনোয়ার হোসেন আনু, বাবু অনন্ত কুমার মুখার্জীকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, নবনির্বাচিত কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব একই সাথে কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম) এর সভাপতির দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৪:৪৯:০১ ● ৫৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ