দুই মহল্লা লকডাউন কলাপাড়ায় আরও একজনের করোনা শণাক্ত

প্রথম পাতা » পটুয়াখালী » দুই মহল্লা লকডাউন কলাপাড়ায় আরও একজনের করোনা শণাক্ত
রবিবার ● ১৪ জুন ২০২০


কলাপাড়ায় আরও একজন করোনা শণাক্ত

কলাপাড়া সাগরকন্যা অফিস॥

শনিবার রাতে কলাপাড়া পৌরশহরের নাইয়াপট্টির বাসীন্দা মনির ব্যাপারীর (৪৮) করোনা শণাক্ত হওয়ার পরে গোটা মহল্লা রবিবার (১৪ জুন) সকাল ৮টা থেকে লকডাউন করা হয়েছে। ওই মহল্লার পারভেজ নামের এক যুবক অতিসম্প্রতি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এ পরিবারের বাকি সদস্যদের ফের রবিবার দুপুরে নমুনা সংগ্রহ করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে করেনার উপসর্গ নিয়ে মারা গেছেন ডালবুগঞ্জ ইউনিয়নের জামালপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক ফরিদ উদ্দিন। একই রাতে ঢাকার কুয়েতমৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন করোনা আক্রান্ত কলাপাড়া পৌরসভার রহমতপুরের বাসীন্দা অবসরপ্রাপ্ত আরেক শিক্ষক আব্দুর রশীদ মিয়া। এনিয়ে কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। আর একজন উপসর্গ নিয়ে মারা গেছেন।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য বিভাগসুত্রে জানা গেছে, এ পর্যন্ত (রবিবার দুপুর) কলাপাড়ায় মোট ২৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ১৯৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে ১০ জনের রিপোর্ট পজেটিভ রয়েছে। তবে ইভা নামের এক রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এখনও আক্রান্ত রয়েছেন  ৭ জন। এছাড়া ৮০ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। কলাপাড়া পৌরশহরের রহমতপুর এলাকায় করোনায় মৃত আব্দুর রশীদ মিয়ার বাড়িসহ আশপাশ এলাকা লকডাউন করা হয়েছে বলেও স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৩৬:২৬ ● ৮৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ