নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় মাদরাসা ছাত্রের মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় মাদরাসা ছাত্রের মৃত্যু!
মঙ্গলবার ● ২৬ মে ২০২০


নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় মাদরাসা ছাত্রের মৃত্যু!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় মো. সাইফুল ইসলাম হৃদয় (১০) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের বাচ্চু হাওলাদারের পুত্র। দূর্ঘটনাটি ঘটেছে সোমবার (২৫মে) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার চৌঠাইমহল বাসষ্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনে। নিহত ওই মাদরাসা ছাত্র স্থাণীয় চৌঠাইমহল বারো হাজার কওমিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র  জানান, ঈদের আনন্দ উপভোগ করতে ৬/৭  বন্ধু মিলে  পৃথক মোটর সাইকেলে করে ঘুরছিলো। এ সময় পিরোজপুর-নাজিরপুর সড়কের বাসষ্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনে বসে দুই বন্ধুকে বহন করা মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে  ধাক্কা লাগে।  এতে ওই গাড়ির পিছনে থাকা মাদরাসা ছাত্র মাথায় আঘাত প্রাপ্ত হয়। এ সময় স্থাণীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তমালিকা কর্মকার জানান, ওই মাদরাসা ছাত্রকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। দূর্ঘটনায় তার মাথা থেতলে গেছে। এতে অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৩:২২:২৭ ● ৬৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ