কাউখালীতে করোনা রোগীর বাসায় ফলের ঝুড়ি

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে করোনা রোগীর বাসায় ফলের ঝুড়ি
বুধবার ● ২৯ এপ্রিল ২০২০


ইউএনও’র প্রেরিত উপহার সামগ্রী

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
‘জীবনের অথৈ নদী পার হয় তোমাকে ধরে’ ভালবাসার পরশে এই বার্তা লিখে পিরোজপুরের কাউখালীতে প্রথম করোনা আক্রান্ত এক ব্যক্তির বাসায় এক ঝুড়ি ফল, ইফতার সামগ্রী এবং একটি তজবি পাঠালেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা। কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়নের চৌ-রাস্তা এলাকায় মঙ্গলবার রাতে ৭২ বছর বয়সি এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর পজেটিভ রিপোর্ট পাওয়া যায়।
এ খবরের পর মনস্তান্তিক ভাবে দুর্বল না হওয়া ও সাহস যোগাতে ২৯ এপিল বুধবার বিকেলে কাউখালী উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা এক ঝুড়ি ভিন্ন জাতের ফল এবং চিড়া, চিনি, ছোলা বুট, মুড়ি, খেজুর ট্যাঙ্গ পাঠান। সম্পূর্ণ সামাজিক দূরত্ব মেনেই ফলের ঝুড়ি করোনা ভাইরাস পজেটিভ ব্যক্তির কাছে পৌছে দেয়া হয়। এদিকে নমুনা পরীক্ষার রিপোর্ট কাউখালী প্রশাসনের হাতে আসার সঙ্গে সঙ্গে রোগী যে এলাকায় বসবাস করতেন সেটি সহ তার আশপাশের এলাকা লকডাউন করা হয়।
অপরদিকে করোনা আক্রান্ত রিপোর্ট আসার সাথে সাথে উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হাবিবুর রহমান এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম ওই ব্যক্তির বাসায় যান। ঘটনাস্থলে পৌঁছালে আক্রান্ত ব্যক্তির শারীরিক অবস্থা স্বাভাবিক দেখতে পান। তাকে তার বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।
এদিকে বুধবার সকালে ওই এলাকার ১২টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। ওই সকল বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা ১২ পরিবারের মাঝে ত্রাণ সাহায্য এবং ইফতার সামগ্রী পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা।

আরএইচআর/এনইউবি

বাংলাদেশ সময়: ২০:২৮:৩৩ ● ৪১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ