বানারীপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত গৃহবধূর মৃত্যুঃ মামলা

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত গৃহবধূর মৃত্যুঃ মামলা
মঙ্গলবার ● ২৮ এপ্রিল ২০২০


প্রতীকী ছবি

বানারীপাড়া সাগরকন্যা প্রতিনিধি॥
বরিশালের বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত গৃহবধূ মাহামুদা বেগম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিন ওই হাসপাতালে লাশের ময়নাতদন্ত (পোষ্টমডেম) শেষে মাহামুদার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে স্থানীয় ও মাহামুদার পারিবার জানিয়েছে, ২৫ এপ্রিল বেলা পৌনে ২টায় উপজেলার মধ্য-ইলুহার গ্রামের মো.তোতা হাওলাদার তার বাড়িতে একটি কাঠের ঘর তোলার কাজ শুরু করেন। এ সময় তার চাচাতো ভাই আব্দুল গফফার হাওলাদার তার ওই ঘরের সম্পত্তির দাবী করে বাধা দেয়। এসময় দু’পক্ষের বাক-বিতন্ডার এক পর্যায়ে গফফার হাওলাদার তার লোকজন নিয়ে তাদের ওপর হামলা করে। হামলায় মো. তোতা হাওলাদার (৬৬) তার স্ত্রী হাফিজা বেগম (৫৫) ও পিত্রালয়ে থাকা মেয়ে মাহামুদা বেগম (২৮) গুরুতর আহত হয়। এ সময় তাদের ডাকচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মা হাফিজা বেগম ও মেয়ে মাহামুদা বেগমকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন মাহামুদা বেগম’র মাথায় গুরুতর জখম থাকার কারেন বরিশাল শেবাচিম হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার সকাল ৯টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সোমবার রাতে মাহামুদার ছোট ভাই বাদী হয়ে তার গেয়াতী চাচা গফফার হাওলাদার সহ ৫ জনকে নামীয় ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। থানার অফিার ইনচার্জ শিশির কুমার পাল এ মামলাটি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য এস.আই মঞ্জুর হোসেনকে নির্দেশ দেন।
এব্যাপারে থানার ওসি (তদন্ত) মো. জাফর আহম্মেদ জানান, চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মাহামুদা বেগমের মৃত্যু হওয়ার পূর্বে থানায় মামলা দায়ের করা হলেও এখন সেটি হত্যা মামলায় রূপান্তরিত হয়েছে। এব্যাপারে দোষিদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬:০৫:৩৬ ● ৩৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ