সাংবাদিকদের থানায় প্রবেশে বাধা! মহিপুরে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই জখম

প্রথম পাতা » পটুয়াখালী » সাংবাদিকদের থানায় প্রবেশে বাধা! মহিপুরে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই জখম
সোমবার ● ২৭ এপ্রিল ২০২০


---

মহিপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর মহিপুর থানা সুধীরপুর গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাইসহ তিনজন জখম হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।
জানাযায় মহিপুর থানাধীন সুধীরপুর গ্রামের দুই ভাইয়রে মধ্যে দীর্ঘ দিনের বিরোধ চলছিল। সর্বশেষ সোমবার দুপুরে বাড়ির গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। বড় ভাই মোঃ আইয়ুব  খান বাচ্চু (৬২) তার নিজ বসত বাড়ির গাছ কাটতে গেলে তারই ছোট ভাই মোঃ জাকির খান ( ৫২) ও তার ছেলেকে নিয়ে বড় ভাই আয়ুব খানের উপর রামদা, বগি ও দেশিয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় । ঘটনাস্থলে মোঃ আয়ুব খান বাচ্চু (৬২), মো : মিজান (৩২) এবং আয়ুব খানের মা আহত হন। গুরুতর আহত আইয়ুব খানকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে মহিপুর স্বাস্থ্য উপ-কেন্দ্রের কর্তব্যরত উপ স্বাস্হ্যসহকারী শ্রী সুবীর কুমার পাল। আহত আইয়ুব খানের ছোটভাই মো: জহির খান বলেন, এ বিষয় তিনি তার বড় ভাইর পক্ষ হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন। আহত মিজান খান জানান, হামলাকারী তিনজনকে থানা পুলিশ সাথে সাথে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে মহিপুর থানার পরিদর্শক (তদন্ত ) মাহাবুবুর রহমান জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটস্থলে গিয়ে তিনজনকে আটকের সত্যতা অস্বীকার করেন। এবিষয় তথ্য সংগ্রহ করতে মহিপুর থানায় গেলে সংবাদকর্মীদের থানায় প্রবেশে বাঁধা প্রদান করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতরা থানা হাজতেই ছিলেন।
এসব বিষয়ে মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, আপন দুই ভাইয়ের মধ্যে গাছ কাটা নিয়ে হাঙ্গামা হয়েছে। জাকির হোসেনের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। বাচ্চুর পক্ষ থেকে অভিযোগ দেওয়ার কথা থাকলেও থাকলেও এখনও কেউ অভিযোগ নিয়ে আসেনি। প্রাথমিকভাবে এর সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে থানায় আনা হয়েছে। অপর এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের থানায় প্রবেশে কোন বাধা দেওয়া হয়নি বলে ওসি দাবি করেছেন।

এমএমআই/এনইউবি

বাংলাদেশ সময়: ১৭:৩১:২১ ● ১১৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ