বানারীপাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী আটক

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী আটক
শনিবার ● ২৫ এপ্রিল ২০২০


বানারীপাড়ায় গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী আটক

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যার প্রতিনিধি॥

বানারীপাড়ায় স্বামী ও শশুরালয়ের নির্যাতনে রুমা বেগম নামের এক গৃহবধুর মৃত্যৃর পর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল জানান, স্বামী ও শশুরালয়ের নির্যাতনের পর এক গৃহবধুর লাশ ঝুলিয়ে রাখার খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে ৮টায় উপজেলার উদয়কাঠী ইউনিয়নের গোয়ালিয়ারপার গ্রামের কাঁঠব্যাবসায়ী মো.মিলন বেপারীর বসত ঘরের টিনের চালার রুয়ার সাথে গলায় ওড়র্ণা দিয়ে ফাঁস লাগানো থাকা অবস্থায় তার স্ত্রী রুমা বেগম (২৮)’র ঝুলন্ত লাশ উদ্ধার করেণ। এসময় তারা ওই লাশের সুরাতহাল রিপোর্ট শেষে থানায় নিয়ে আসেন।
পর দিন শনিবার (২৫ এপ্রিল) সকালে রুমার লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় ওই রাতেই নিহত গৃহবধু রুমার ভাই শামীম বাদী হয়ে তার স্বামী মিলন বেপারী ও মিলনের বড় ভাই খোকন বেপারী, ছোট ভাই লিটন বেপারী এবং তার বোন জামাই জাকির হোসেন হওলাদারকে আসামী করে থানায় একটি নারী নির্যাতন ও হত্যা মামলা দায়ের করেন।
থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল ওই মামলাটি তদন্ত করার জন্য ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদকে নির্দেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ ওই রাতেই নিহত গৃহবধুর স্বামী মিলন বেপরীকে গ্রেফতার করার পাশাপাশি শনিবার সকালে তাকে কোর্ট হাজতে প্রেরণ করেণ।
এব্যাপারে রুমার ভাই শামীম জানান, শুক্রবার একটি তুচ্ছ ঘটনার জেরধরে তার বোন জামাই মিলন ও তার দুই ভাই এবং তার ভগ্নিপতি মিলে রুমাকে নির্যাতন করে হত্যার পর গলায় ওড়র্নাপ্যাচিয়ে লাশ ঝুলিয়ে রাখে। সে তার বোনের হত্যাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক সাস্তির দাবী জানানোর পাশাপাশি তার বোনের রেখে যাওয়া দু’টি শিশু কন্যাকে তাদের হেফাজতে রাখার কথা জানান।
এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো.জাফর আহম্মদ সাগরকন্যাকে বলেন, রুমার লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানোর পাশাপাশি তার স্বামী মিলনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ওই ঘটনার সাথে জড়িত অন্য আসামীদেরও গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:২০:২৫ ● ৩০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ