হোম কোয়ারেন্টাইনে পরিবার বানারীপাড়ায় আকস্মিক বৃদ্ধার মৃত্যুঃ সংক্ষিপ্ত জানাজা

প্রথম পাতা » বরিশাল » হোম কোয়ারেন্টাইনে পরিবার বানারীপাড়ায় আকস্মিক বৃদ্ধার মৃত্যুঃ সংক্ষিপ্ত জানাজা
রবিবার ● ১৯ এপ্রিল ২০২০


---

বানারীপাড়া সাগরকন্যা প্রতিনিধি॥
বরিশালের বানারীপাড়ায় স্টোক করে মৃত্যুবরণ করা বৃদ্ধা রাবেয়া বেগম’র জানাজার নামাজ সংক্ষিপ্ত আকারে অনুষ্ঠিত হয়েছে। করোনা প্রতিরোধে ও জনতার ভিড় এড়াতে পুলিশ প্রশাসন’র কঠোর পদক্ষেপের কারণে সরকারী নিয়ম অনুযায়ী রবিবার আছরবাদ পৌর শহরের ৬নং ওয়ার্ডের নিজ বাড়িতে এ জানাজা অনুষ্ঠিত হয়। অপরদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে সেলিমের পরিবারকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার পাশাপাশি সরকারী ভাবে তাদেরকে খাবার পৌঁছে দেওয়া হয়েছে।
এব্যাপারে বানারীপাড়া প্রেস ক্লাব সংলগ্ন চা দোকানী মো.সেলিম হোসেন সাগরকন্যাকে জানান, দু’মাস পূর্বে তার বৃদ্ধ মা রাবেয়া বেগম (৯০) মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় ছোট বোন হেপীর বাসায় বেড়াতে যায়। সেখানে থাকা অবস্থায় শনিবার বিকেল ৪টায় বার্ধক্য জনিত কারণে তার মা স্টোক করেন। পরে সেখানের ডাক্তার আবু আলম তাকে মৃত ঘোষণা করেন (ইন্না…….রাজেউন)। পরে ওই ডাক্তারের কাছ থেকে তার মায়ের মৃত্যুর সনদ নিয়ে রবিবার বিকেল ৩টায় বানারীপাড়া পৌর শহরের ৬নং ওয়ার্ডের বাসায় মরদেহ পৌঁছান। পরে আছরবাদ পুলিশ প্রশাসনের নিয়ম অনুযায়ী সরকারীভাবে নিজ বাড়িতে জানাজা শেষে তার লাশ পারিবারীক কবরস্থানে দাফন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন, করোনা প্রতিরোধে ও মাুষের ভিড় এড়াতে চা দোকানী মো. সেলিমের বৃদ্ধ মায়ের জানাজা ইসলামী ফাউন্ডেশনের নিয়ম অনুযায়ী সরকারীভাবে নির্ধারিত ইমাম দিয়ে সংক্ষিপ্ত আকারে করা হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সেলিমের পরিবারকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার পাশাপাশি তাদেরকে খাবার পৌঁছে দেয়া হয়েছে।

জিএমআর/এনইউবি

বাংলাদেশ সময়: ১৮:০০:২৬ ● ৩১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ