গোপালগঞ্জে নরেন্দ্র মোদিকে প্রতিহতের ঘোষনা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে নরেন্দ্র মোদিকে প্রতিহতের ঘোষনা
বুধবার ● ৪ মার্চ ২০২০


গোপালগঞ্জে নরেন্দ্র মোদিকে প্রতিহতের ঘোষনা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

ভারতের দিল্লিতে মুসলমানদের গণহত্যা, অগ্নিসংযোগ, বাস্তÍÍভিটা থেকে উচ্ছেদ, মসজিদ ভাংচুরের প্রতিবাদে গোপালগঞ্জে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেছেন কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গা বাংলাদেশ।
বুধবার (৪ মার্চ) বিকেল ৩ টায় জেলা প্রেস ক্লাবের সামনে গওহরডাঙ্গা মাদ্রাসার মুহাদ্দিস মুফতি উসমা আমীনের নেতৃত্বে পালিত হয়। প্রতিবাদ সমাবেশে মুফতি উসামা আমীন বলেন, ভারতের দিল্লিতে মুসলমানদের পরিকল্পিতভাবে হত্যা করা হচ্ছে। মুসলমানদের জানমালের কোন নিরাপত্তা নেই। ঘর বাড়ীতে আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়া হচ্ছে।মসজিদগুলোকে শহীদ করা হচ্ছে। অনতিবিলম্বে এই জুলুম, নির্যাতন ও হত্যাযোগ্য বন্ধ করতে কার্যকরী পদক্ষেপ গ্রহনের দাবী জানানো হয়। এছাড়া বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে এই হতাযঞ্জের প্রতিবাদ করার জন্য  আহবান জানান হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা সামছুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও আরও রাখেন, গহরডাঙ্গা মাদ্রাসার মাওলানা ফরিদ আহমেদ, মাওলানা নুরুল হক, মাওরানা কাবিরুল ইসলাম, মুফতি হাফিজুর রহমান, মাওলানা আবুল কালাম, মাওলানা জিনাত আলী, মাওলানা হায়াত আলী, মুফতি শুয়ায়েভ ইবরাহীম, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা শাখাওয়াত হোসাইন  প্রমূখ।
বক্তরা আরও বলেন, স্বাধীন বাংলাদেশের স্থাপতি অসাম্প্রদায়িক নেতা বঙ্গবন্ধ’ শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকীর অনুষ্ঠানে সাম্প্রদায়িক কসাই নরেন্দ্র মোদিকে এদেশে দেখতে চায় না। অবিলম্বে মোদির আমন্ত্রন বাতিল করা না হলে ধর্মপ্রাণ মুসলমানরা তাকে প্রতিহত করবে বলে হুশিয়ারি উচ্চারন করেন। এছাড়া এতে আইন শৃঙ্খলার কোন অবনতি ঘটলে সে দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৪০:১৯ ● ২৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ