দশমিনায় আ’লীগ নেতৃবৃন্দকে গণ-সংবর্ধনা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দশমিনায় আ’লীগ নেতৃবৃন্দকে গণ-সংবর্ধনা
শনিবার ● ২২ ফেব্রুয়ারী ২০২০


দশমিনায় আ’লীগ নেতৃবৃন্দকে গণ-সংবর্ধনা

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় কেন্দ্রীয় ও জেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দকে গণ-সংবর্ধনা দেয়া হয়।
দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আ”লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারমান আঃ আজীজের সভাপতিত্বে কেন্দ্রীয় আ’লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, কার্যনিবার্হী কামটির সদস্য ও সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী আ.খ.ম জাহাঙ্গীর হোসেন, জেলা আ”লীগের সভাপতি কাজী আলমগীর ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ভিপি আঃ মান্নানকে গণ-সংবর্ধনা দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু এমপি, মহিলা সংরক্ষিত সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন ও জেলা পরিষদ চেয়ারমন খলিলুর রহমান মোহন। উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল মাহামুদ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ-সভাপতি কাজী আবুল কালাম, সাবেক সাধারন সম্পাদক এ্যাড. সিকদার গোলাম মোস্তফাসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।
এর আগে দশমিনা আঃ রসিদ তালুকদার কলেজ, আরেফাতুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন ও উপজেলার নলখোলায় আওয়ামী লীগ কার্যলয় উদ্ধোধন করেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৭:৪৮ ● ৪৯৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ