কুয়াকাটায় রাষ্টপতির আগমনে ব্যাপক প্রস্তুতি

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় রাষ্টপতির আগমনে ব্যাপক প্রস্তুতি
সোমবার ● ৩ ফেব্রুয়ারী ২০২০


কুয়াকাটায় রাষ্টপতির আগমনে ব্যাপক প্রস্তুতি

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্টপতি এ্যাডভোকেট মো. আবদুল হামিদ’র কুয়াকাটা আগমন উপলক্ষে পটুয়াখালীর কুয়াকাটায় ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে প্রশাসন। উপজেলা প্রসাশন ও কুয়াকাটা পৌর সভার পক্ষ হতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
রাষ্টপতির প্রটোকল অফিসার মুহাম্মাদ মুরাদুল ইসলামের স্বাক্ষরিত সফরসূটি থেকে জানা যায়, মঙ্গলাবার বিকাল ৪ টায় রাষ্টপতি হেলিকপ্টারযোগে ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটায় অবতরণ করবেন। এরপর তাকে গার্ড অপ অনার প্রদান করা হবে। বিকালে তিনি কুয়াকাটার সূর্যাস্ত অবলোকন করে পর্যটন হোটেল ইয়ুথ ইনে রাত্রি যাপন করবেন। রাত্রে তিনি স্থানীয় প্রশাসনের উদ্যেগে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। পরের দিন ৫ ফেব্রুয়ারী বিকেল ৩ টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। পরে সেখান থেকে তিনি ঢাকায় ফিরে যাবেন বলে সফরসূচি হতে জানা যায়।
কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, রাষ্টপতি আগমন উপলক্ষে কুয়াকাটার প্রধান প্রধান সড়ক কাপেটিং করা ও মশা নিধনসহ সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোহেল আহম্মেদ জানান, প্রসাশনের দিক হতে নিবরচ্ছিন্ন নিরাপত্তায় কুয়াকাটাকে ঘিরে রাখা হয়েছে।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান জানান, প্রসাশনিক সকল বিভাগের সমন্বয়ে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৮:১৮ ● ২৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ