তজুমদ্দিনে প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানীর চেস্টা

প্রথম পাতা » ভোলা » তজুমদ্দিনে প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানীর চেস্টা
বুধবার ● ২০ নভেম্বর ২০১৯


তজুমদ্দিনে প্রবাসীর স্ত্রীর শ্লীলতাহানীর চেস্টা

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিনে কাতার প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে শ্লীলতাহানীর চেস্টা ও মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই নারীকে হাসপাতালে ভর্তি করে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গোলকপুর গ্রামের কাঞ্চন পাটওয়ারী বাড়ীতে মঙ্গলবার বিকালে কাতার প্রবাসী বেল্লাল হোসেনের স্ত্রীকে ঘরে একা পেয়ে শ্লীলতাহানীর চেস্টা চালায় একই বাড়ীর শাহাবুদ্দিনের বিবাহিত ছেলে মোঃ রাসেল ওরফে শাকিল (২২)। ডাকচিৎকার শুনে মোঃ সোহাগ, কানন বেগম, লুৎফা ফাতেমাসহ প্রতিবেশীরা মিলে বখাটে শাকিলকে আটকিয়ে ফেলে। পরে শাকিলের স্বজনরা লাঠিসোটা নিয়ে এসে মারপিট করে তাকে ছাড়িয়ে নেয়। এতে প্রবাসীর স্ত্রীও আহত হয়। পরে তাকে উদ্ধার করার পর হাসপাতালে ভর্তি করে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
স্থানীয়রা জানান, দুইমাস আগে বিয়ে করা শাকিলের সাথে তার স্ত্রীর মামলা মোকদ্দমা চলছে। এছাড়া মাদক আইনে সহ কয়েকটি মামলা চলমান আছে। এবিষয়ে জানতে চাইলে শাকিল জানান, মামলা মোকদ্দমা এসব আমার ব্যক্তিগত ব্যাপার। বেল্লালের স্ত্রী ও শালার সাথে মারামারি হয়েছে অন্য কিছু নয়। থানা অফিসার ইনচার্জ ফারুক আহমেদ জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

এসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪০:২৯ ● ৩৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ