আমতলীতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারে ত্রাণ বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারে ত্রাণ বিতরণ
বুধবার ● ১৩ নভেম্বর ২০১৯


আমতলীতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারে ত্রাণ বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলীতে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ তিন শত পরিবারের মাঝে বুধবার উপজেলা পরিষদ প্রাঙ্গণে ত্রাণ বিতরন করা হয়েছে। বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ এ ত্রাণ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেছেন।
জানাগেছে, ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে আমতলীতে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। উপজেলার গুলিশাখালী, কুকুয়া, আঠারোগাছিয়া, চাওড়া, হলদিয়া, আমতলী সদর ,আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন ও আমতলী পৌরসভায় ২’শ ৫৭ টি ঘর বিধ্বস্থ, এক হাজার ১’শ২১ টি ঘর আংশিক বিধ্বস্থ হয়। এ ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে তিন’শ পরিবারকে ৫৫ বান্ডিল ঢেউটিন, নগদ ১ লক্ষ ৪২ হাজার টাকা, চাল, ডাল, চিনি, তেল ও শুকনা খাবার বিতরন করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, ইউএনও মনিরা পারভীন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র  মোঃ মতিয়ার রহমান, সহকারী কমিশনার (ভুমি) কমলেশ মজুমদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, ইউপি চেয়ারম্যান এ্যাড. নুরুল ইসলাম, হারুন অর রশিদ হাওলাদার, বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আখতারুজ্জামান বাদল খান, মোঃ শহীদুল ইসলাম মৃধা, মোঃ মোতাহার উদ্দিন মৃধা, একেএম নুরুল হক তালুকদার, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন সিকদার ও সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী প্রমুখ।
ত্রাণ বিতরন কালে বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুলবুলে ক্ষতিগ্রস্থ সকল পরিবারকে সহায়তার আওতায় আনবেন। যারা ত্রাণ পাওয়ার উপযোগী সকলকে সহযোগীতা করা হবে। তিনি আরো বলেন সকলের সহযোগীতায় আমরা ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছি।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৮:১৩ ● ৩১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ