গৌরনদীতে নাশকতার মামলায় বিএনপি নেতা গ্রেফতার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে নাশকতার মামলায় বিএনপি নেতা গ্রেফতার
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২


গৌরনদীতে নাশকতার মামলায় বিএনপিনেতা গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ফারিয়া গার্ডেন সংলগ্ন টিনের ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণে একজন নিহত হওয়ার ঘটনায় এজাহারভুক্ত আসামি রফিকুল ইসলাম শাহিন (৫৫) নামো এক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা মহানগরীর ভাষানটেক এলাকায় শাহীনের নিজ বাসা থেকে তাকে (শাহিন) গ্রেফতার করা হয়।
গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ মাদ্রা গ্রামের ফারিয়া গার্ডেন ঘেষা টিনের ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণে এক কারিগর নিহত হওয়ার ঘটনায় মামলার এজাহারভুক্ত আসামি রফিকুল ইসলাম শাহিন। গোপণ সংবাদের ভিত্তিতে  মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা মেট্রো পলিটন পুলিশের সহায়তায় বৃহস্পতিবার রাতে ভাষানটেক এলাকায় অভিযান চালিয়ে শাহিনের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে রাতেই থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত শাহিনকে গতকাল শুক্রবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া গৌরনদী থানায় শাহিনের বিরুদ্ধে সার্বজনীন দুর্গা মন্দির ও হরি মন্দির এবং প্রতিমা ভাংচুরের একটি মামলা রয়েছে। ওই নাশকতার মামলায় শাহিন আদালত থেকে জামিনে রয়েছে।।
থানা হাজতে বসে বিএনপি নেতা এইচ এম রফিকুল ইসলাম শাহিন সাংবাদিকদের বলেন, আমি একজন শারীরিক প্রতিবন্ধি। ঢাকায় বসবাস করে ব্যবসা করি। হয়রানির উদ্দেশ্যে আমাকে ২টি মামলায় আসামি করা হয়েছে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:০০:৪৮ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ