দিনাজপুরের ফুলবাড়ীতে অজ্ঞাত তরুণী উদ্ধার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দিনাজপুরের ফুলবাড়ীতে অজ্ঞাত তরুণী উদ্ধার
মঙ্গলবার ● ২৪ আগস্ট ২০২১


উদ্ধারকৃত অজ্ঞাত তরুনীকেথোনায় নিয়ে যাচ্ছে পুলিশ।

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে মঙ্গলবার অজ্ঞাত এক তরুণীকে (১৭) উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। বেলা ১১টায় ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন আব্বাস আলী সরকারের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

আব্বাস আলীর স্ত্রী নহিমা বেগম বলেন, সকাল সাতটায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অজ্ঞাত ওই তরুণীকে দেখতে পান প্রতিবেশি সমীর পাল। মেয়েটিকে জিজ্ঞাসা করলে সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। পরে ওই তরুণীকে আমার বাড়িতে নিয়ে রাখি এবং থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

ফুলবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) মো. আজাদ বলেন, খবর পেয়ে আব্বাস আলীর বাড়ি থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই তরুণী মানসিক ভারসাম্যহীন। জিজ্ঞাসাবাদে সে তরুণী বলেছে, সে ঢাকার সাভারের হেমায়েতপুরের বাসিন্দা এবং দশম শ্রেণির শিক্ষার্থী। তবে সে তার নাম ও পিতার নাম বলতে নারাজ। গত সোমবার রাতে ঢাকা-দিনাজপুরগামী ব্লু-বার্ড কোচে উঠে ফুলবাড়ীতে এসে নেমেছে ওই তরুনী। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় শনাক্ত হলে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হবে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮:২২:৩২ ● ২৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ