কাউখালীতে ছালেক মিঞা ফাউন্ডেশনের শাড়ি ও লুঙ্গি বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ছালেক মিঞা ফাউন্ডেশনের শাড়ি ও লুঙ্গি বিতরণ
মঙ্গলবার ● ১১ মে ২০২১


কাউখালীতে ছালেক মিঞা ফাউন্ডেশনের শাড়ি ও লুঙ্গি বিতরণ

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের  অসহায় দুস্থ মানুষের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্র বিতরণ করেছে আঃ ছালেক মিঞা ফাউন্ডেশন। কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছালেক মিঞা  ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সাঈদ মিঞার সার্বিক ব্যবস্থাপনায় এসব বস্ত্র বিতরণ করা হয়।
শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মঙ্গলবার (১১ মে) দুপুরে আয়োজিত এ উপলক্ষে আয়োজিত বিরতন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা.খালেদা খাতুন রেখা,কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম,উপজেলা জাতীয় পার্টিও (জেপি) সাধারন সম্পাদক শাহ আলম নসু,শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিকদার মো.দেলোয়ার হোসেন।
আবু সাঈদ মিঞা  বলেন, আঃ ছালেক মিঞা ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  দুস্থ অসহায়দের মাঝে শাড়ি-লুঙ্গিবিতরণ করছে। তারা যাতে আনন্দের সাথে ইদ উদযাপন করতে পারে সেই জন্য এই আয়োজন। অনুষ্ঠানে শিয়ালকাঠী ইউনিয়নে পাঁচশত শাড়ী, লুঙ্গি  বিতরণ করা হয়।উপজেলায় প্রায় ৫হাজার মানুষের মধ্যে শাড়ী, লুঙ্গি  বিতরণ করা হবে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১২:৩৬ ● ১১১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ