গলাচিপায় দিন দুপুরে দুই বাসা চুরি!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দিন দুপুরে দুই বাসা চুরি!
সোমবার ● ১০ মে ২০২১


গলাচিপায় দিন দুপুরে দুই বাসা চুরি!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

গলাচিপা পৌর এলাকায় দিনে দুপুরে দুই বাসাবাড়িতে চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৮ মে) বিকালে উপজেলার কৃষি সম্প্রসারন কর্মকর্তা আকরামুজ্জামান ও আইনজীবি মোঃ রাইসুল ইসলাম জাহিদের বাসায় চুরির এই ঘটনা ঘটে।
পরিবার সূত্রে জানাগেছে, ফিডার রোডে মাওলানা আব্দুল মান্নান মিয়ার বাড়িতে চোরেরা বাসার তালা ভেঙে ঘরে প্রবেশ করে আলমারি থেকে স্বর্ণ,গুরুত্বপূর্ণ কাগজ পত্রসহ ৩০হাজার টাকা নিয়ে গেছে। এ সময় দ্বিতীয় ফ্লাটের ভারাটিয়া আকরামুজ্জামান ও তৃতীয় ফ্লাটের রাইসুল ইসলাম জাহিদ বাসার বাহিরে গেলে চোরেরা এ সুযোগে মালামাল নিয়ে পালিয়ে যায়।
এদিকে উপজেলায় ধারাবাহিকভাবে চুরির ঘটনায় আইনশৃঙ্খলার চরম অবনতি ঘটলেও অজ্ঞাত কারনে পুলিশ চুরির সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি। ফলে দিন দিন চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় এলাকার সাধারন মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে।এবিষয়ে থানা অফিসার ইনচার্জ এমআর শওকাত আনোয়ার জানান, চুরির ঘটনার বিষয়টি শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার জানান, চুরির ঘটনার বিষয়টা শুনেছি। খুব শীগ্রই দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:০৮ ● ৩৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ