আমতলীতে ছাত্রলীগ নেতাকে মারধরের নিন্দা-প্রতিবাদ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ছাত্রলীগ নেতাকে মারধরের নিন্দা-প্রতিবাদ
রবিবার ● ২ মে ২০২১


আমতলীতে ছাত্রলীগ নেতাকে মারধরের নিন্দা-প্রতিবাদ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

আমতলী উপজেলা ছাত্রলীগ সদস্য মোঃ শাহাবুদ্দিন সিহাবসহ কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মীকে উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খান ও তার লোকজন মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিবার (২ মে) এমন অভিযোগ এনে আমতলী সাংবাদিক ইউনিয়নে সংবাদ সম্মেলন করেন শাহাবুদ্দিন সিহাব। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহাবুদ্দিন সিহাব বলেন, মোঃ মোয়াজ্জেম হোসেন খান উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি হয়ে মাদক ব্যবসার সাথে জড়িয়ে পরেন। তিনি প্রায়ই মাদক সেবন করে মানুষের সাথে খারাপ আচরণ করে আসছেন। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট। তার এহেন কাজের কেউ প্রতিবাদ করলেই তার উপর নেমে আসে নির্যাতন। গত ২৮ এপ্রিল রাতে আমিসহ কয়েকজন ছাত্রলীগ নেতা আমতলী পৌরসভার মিঠাবাজার এলাকার দিয়ে হেটে যাচ্ছিলাম এমন সময় মোয়াজ্জেম হোসেন খাঁন মাদক সেবন করে মাতলামি এবং মানুষের সাথে খারাপ আচরণ করছিল। এমন সময় আমি ও ছাত্রলীগ নেতা তৌকির ও জাকারিয়া প্রতিবাদ করলে আমাদের মারধর করে। তিনি আরো বলেন, শুধু মাদক সেবন ও ব্যবসা করেই খ্যান্ত হয়নি মোয়াজ্জেম হোসেন খাঁন। তার বিরুদ্ধে রয়েছে একাধিক নারী কেলেঙ্কারীর ঘটনা। তার ভয়ে ছাত্রলীগের অনেক নেতাকর্মী এলাকা ছাড়া। পুলিশ প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের কাছে তার এমন কর্মকান্ডের সুবিচারের দাবী জানাই। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাহবুবুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সবুজ, আমতলী সরকারী কলেজ ছাত্রলীগ আহবায়ক মোঃ প্রিন্স হাওলাদার, ছাত্রলীগ নেতা রাসেল খাঁন ও সবুজ ম্যালকার।
এ বিষয়ে আমতলী উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মোয়াজ্জেম হোসেন খান বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পুর্ণ মিথ্যা। আমাকে মারধরের ঘটনা ধামাচাটা দিতে এবং মামলা থেকে পরিত্রান পেতেই এমন নাটক সাজিয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৪:৫৫ ● ৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ