কাউখালীতে সাবেক উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে সাবেক উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল
রবিবার ● ২ মে ২০২১


কাউখালীতে সাবেক উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী সাবেক উপজেলা চেয়ারম্যান  কাজী হারুনুর রশীদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)। রবিবার (২ মে) সকাল  ৮টায় ঢাকার বারডেম হাসপাতালে  মারা যান তিনি। আজ বাদ যোহর ঢাকায় তার জানাজা শেষে মোহাম্মদপুর কবর স্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও পাচঁ মেয়েসহ তিনি অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
কাজী হারুনুর রশিদ দু’দুবার কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন ( ১৯৮৫- ১৯৯০ এবং ১৯৯০- ১৯৯২)। জাতীয় পার্টি(জেপি)’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ছিলেন। ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের নির্বাচিত জি.এস ছিলেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের আজীবন সদস্য এবং বাংলা একাডেমির সদস্য ।
সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী হারুনুর রশিদ এর মৃত্যুতে  জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এম.পি এবং দৈনিক ইত্তেফাক পত্রিকার সম্পাদক ও পিরোজপুর-২ আসনের  সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন গভীর শোক  প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোক বার্তায় তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এ ছাড়া মরহুমের আত্মার শান্তি কামনা করে  পৃথক ভাবে শোক প্রকাশ করেন কাউখালী উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সাঈদ মিঞা মনু,সাধারন সম্পাদক শাহ আলম নসুসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৫:৩১ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ