মুলাদীতে স্কুলশিক্ষককে মারধর, হত্যার হুমকি

প্রথম পাতা » বরিশাল » মুলাদীতে স্কুলশিক্ষককে মারধর, হত্যার হুমকি
রবিবার ● ২৮ মার্চ ২০২১


মুলাদীতে স্কুলশিক্ষককে মারধর, হত্যার হুমকি

মুলাদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

মুলাদীতে মৃধারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে নির্বাচনী প্রার্থীর ভাই ও সমর্থকরা। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরকালেখান মাদরাসার বাজার এলাকায় মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম রুস্তুমের ৪ভাই ও তাদের সহযোগিরা ওই শিক্ষকের ওপর হামলা চালায়। ওই সময় হামলাকারীরা মাস্টার দেলোয়ার হোসেনকে স্বপরিবারের হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এঘটনায় দেলোয়ার হোসেন বাদী হয়ে রবিবার (২৮ মার্চ) সকালে ৮জনের নাম উল্লেখ করে ১৫জনের বিরুদ্ধে মুলাদী থানায় মামলা দায়ের করেছেন।
মাস্টার দেলোয়ার হোসেন জানান, তার ভাগ্নে বিল্লাল সরদার চরকালেখান ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সাধারণ মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। একই ওয়ার্ডে সাইফুল ইসলাম রুস্তুমও প্রার্থী হয়েছেন। বিল্লাল সরদারের জনসমর্থন বৃদ্ধি পাওয়ায় প্রতিদ্বন্দ্বি সাইফুল ইসলাম রুস্তুম ও তার কর্মী সমর্থকরা ইর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের আতœীয়-স্বজন, কর্মী-সমর্থকদের বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিলো। গত শনিবার সন্ধ্যায় মাস্টার দেলোয়ার হোসেন চরকালেখান মাদরাসা বাজারে গেলে জনৈক খলিল জমাদ্দারের দোকানের সামনে প্রার্থী সাইফুল ইসলাম রুস্তুমের ভাই আক্তার হাওলাদার, মাহবুব, মোস্তফা হাওলাদার, মোক্তার হাওলাদার, কর্মী জসিম ভূইয়াসহ ১৪/১৫জন সন্ত্রাসী রামদা, রড, লাঠি নিয়ে হামলা চালিয়ে তাকে মারাতœক আহত করে। বিল্লাল সরদার নির্বাচন থেকে সরে না দাড়ালে তার কর্মী-সমর্থকদের ওপর এভাবেই হামলা অব্যহত থাকবে বলে হামলাকারীরা হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। দেলোয়ার মাস্টারের ডাকচিৎকারে বাজারের লোকজন এসে তাকে উদ্ধার করে রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করে। এসময় হামলাকারীরা দেলোয়ার হোসেনের ৫০হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে অভিযোগ রয়েছে।
মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম রুস্তুম জানান, শনিবার সন্ধ্যায় চরকালেখান মাদরাসা বাজারে শিক্ষকের ওপর হামলার বিষয়ে আমার কিছু জানা নাই।  এব্যাপারে মুলাদী থানার অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দীন মৃধা জানান, মাস্টার দেলোয়ার হোসেনের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণকরা হবে।

এএইচটি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৫:৫৪ ● ৮৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ