সাড়া ফেলেছে ঝালকাঠির ই-কমার্স প্ল্যাটফর্ম ”দোকানদার ভাই”

প্রথম পাতা » ঝালকাঠী » সাড়া ফেলেছে ঝালকাঠির ই-কমার্স প্ল্যাটফর্ম ”দোকানদার ভাই”
শুক্রবার ● ১১ ডিসেম্বর ২০২০


সাড়া ফেলেছে ঝালকাঠির ই-কমার্স প্ল্যাটফর্ম ”দোকানদার ভাই”

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

করোনার কারণে অনলাইন বাজারগুলোর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এহেন অবস্থায় ঝালকাঠিতে সম্পূর্ণ প্রতিশ্রুতিশীল এবং ক্রেতাবান্ধব অনলাইন শপ হিসেবে বাজারে আসছে দোকানদার ভাই ব্লোগপোষ্ট ডটকম। সুলভ মূল্যে গ্রাহকের দরজায় স্বল্প সময়ে বাজারের উত্তম পণ্যটি পৌঁছে দিয়ে গ্রহীতাদের আস্থায় পরিণত হবার প্রত্যয় দোকানদার ভাই’র।

সম্প্রতি তাদের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ই-কমার্স প্ল্যাটফর্মটির চলমান বাজারে অবিশ্বাস্য মূল্যে গ্রাহকের ঘরে যে কোন পন্য পৌঁছে দিচ্ছে।ঝালকাঠি সদরে অনলাইনে দোকাদার ভাই ওয়েবসাইটে https://dokandarbhai.blogspot.com. ঢুকে খুব সহজেই অর্ডার করে যে কেউ গ্রহণ করতে পারে হোম ডেলিভারি সুবিধা। এছাড়াও চলমান সংকটে ক্রেতা-স্বার্থকে প্রাধান্যতা দিয়ে বিনা সার্ভিস চার্জেই ঝালকাঠি শহরে দোকাদার ভাই পৌঁছে দিবে পন্য।

দোকাদার ভাই ব্লোগপোস্ট ডটকমের চেয়ারম্যান মো: খাইরুল ইসলাম বলেন, ‘সুলভ মূল্যে এবং সহজে নিত্য প্রয়োজনীয় পণ্য মানুষের কাছে পৌঁছে দেওয়ার উদ্দেশেই দোকাদার ভাই’র পথ চলা। ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে ঝালকাঠিতে নিরাপদ সেবা, আকর্ষণীয় অফারে বাজারের সেরা পণ্য দিয়ে গ্রাহক সেবাকে সুনিশ্চিত করতে চাই আমরা। দোকাদার ভাই সবসময় চেষ্টা করে যাচ্ছে গ্রাহকদের জীবনকে ডিজিটাল সেবার মাধ্যমে আরো উন্নত ও সহজ করে তোলার।

স্থানীয়ভাবে কৃষক থেকে পন্য সংগ্রহ করে বিক্রি শুরু করার পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। তাই ক্রেতারা দোকাদার ভাই থেকে যেকোনো কৃষি পণ্য বাজার মূল্যের চেয়ে কমে এবং টাটকা পণ্য ক্রয় করার সুযোগ পাবে। তাছাড়াও পণ্য উৎপাদনকারী ও বিক্রেতারা সকল পণ্য দোকাদার ভাই থেকে সরবরাহ বা বিক্রি করার সুযোগ পাবে।

ক্রেতাদের তথ্য সুরক্ষিত রাখতে এবং নিরাপদে অনলাইন লেনদেন সম্পন্ন করতে বিকাশ মতো সুবিধাজনক পেমেন্ট সুবিধা থাকছে দোকাদার ভাই-এ। এছাড়াও থাকছে ক্যাশ-অন ডেলিভারি সুবিধাও। পণ্য নির্ভরযোগ্য বিতরণ ব্যবস্থার মাধ্যমে পৌঁছে দেওয়া হবে ক্রেতার ঠিকানায়।

কেই/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৩:৩৬ ● ৪২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ