ঝালকাঠীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন
বুধবার ● ৯ ডিসেম্বর ২০২০


ঝালকাঠীতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥


বঙ্গবন্ধুর স্বপ্ন এদেশের মুক্তিযোদ্ধাদের স্বপ্ন তার স্বপ্নকে আচ করতে পেরেছিলেন বিদায় বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতার সংগ্রামে ঝাপিয়ে পরে বাংলার মাটি মুক্ত করেছেন। বঙ্গবন্ধুর ভাস্কর্য ও মুক্তিযুদ্ধের চেতনার সংবিধান অবমাননাকারীদের গ্রফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে প্রধান অতিথির বক্ত্যবে জেলা আওয়মী লীগের সাধারন সম্পাদক এ্যডভোকেট খান সাইফুলাহ পনির এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাস্কার্য বাংলাদেশে আনেক আগে থেকেই রয়েছে, রাজু ভাস্কার্য, বুয়েটে ভাস্কার্য আছে অর্ধ কোটি টাকা ব্যায়ে যখন জিয়াউর রহমানের ভাস্কার্য নির্মাণ করা হয়েছে তখনতো আপনারা প্রতিবাদ করে নাই। আজকে হঠাৎ করে কেন এই কথা আমরা বুজি এর পিছনে অনেক কথা লুকিয়ে আছে। বাংলাদেশের মানুষের হৃদয়ে ভালোবাসা আছে বীর মুক্তিযোদ্ধাদের সমর্থনকারি গনতান্ত্রিক শক্তি যতক্ষন থাকবে ততক্ষন এই বাংলার মাটিতে কোনো মৈালবাদের স্থান হবে না।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় প্রেস ক্লাবের সামনের সড়কে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনের আয়জন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঝালকাঠি জেলা শাখা ।

এতে বক্তব্য রাখেন জেলা আওয়মী লীগের সাধারন সম্পাদক এ্যডভোকেট খান সাইফুলাহ পনির, মুক্তিযোদ্ধা কমান্ডার দুলাল সাহাসহ মুক্তিযোদ্ধা সংসদের বীর মুক্তিযোদ্ধারা। মানববন্ধনে মুক্তিযোদ্ধা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়।

কেই/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৬:০৫ ● ৩২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ