বিএনপি কখনও গুজব নিয়ে রাজনীতি করে না: ফখরুল

প্রথম পাতা » রাজনীতি » বিএনপি কখনও গুজব নিয়ে রাজনীতি করে না: ফখরুল
রবিবার ● ২৮ জুলাই ২০১৯


বিএনপি কখনও গুজব নিয়ে রাজনীতি করে না: ফখরুল

ঠাকুরগাঁও সাগরকন্যা প্রতিনিধি॥

বিএনপি কখনও গুজব নিয়ে রাজনীতি করে না উল্লেখ করে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি সব সময় সত্য ও নিষ্ঠার সঙ্গে রাজনীতি করে।
রবিবার (২৮ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ‘বিএনপির অফিস ও লন্ডন গুজবের কেন্দ্রবিন্দু’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন।
এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান ও সহ-সভাপতি সুলতানুল ফেরদৌসসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মির্জা ফখরুল আরও বলেন, মার্কিন প্রেসিডেন্টের কাছে দেওয়া প্রিয়া সাহার অভিযোগ দেশের ভাবমূর্তি ক্ষুণœ করেছে। ফেসবুকে ভাইরাল হওয়া প্রিয়া সাহার এ বক্তব্য, তার নিজের না প্রধানমন্ত্রীর কথা, এটা জনগণ জানতে চায়। আসল সত্যটা কি তা জনগণ জানতে চায়।
ডেঙ্গুর জন্য সরকারকে দায়ী করে তিনি বলেন, ডেঙ্গু এভাবে ছড়িয়ে পড়া সরকারের চুড়ান্ত অবহেলা ও দায়িত্বহীনতার পরিচয় দেয়। গণপিটুনিতে মানুষ হত্যার কথা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, যেখানে বিনা ভোটে নির্বাচিত সরকার বিনা বিচারে মানুষ হত্যা করে এবং যেখানে আইনের শাসন নেই ও জবাব দিহিতা নেই সেখানে এসব ঘটনা ঘটবে এটা খুব স্বাভাবিক।
মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার জীবন আজ বিপন্ন। তাকে অবিলম্বে মুক্তি দিয়ে দেশে বা বিদেশে তিনি যেখানে চান সেখানে চিকিৎসা দেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি। এর আগে নিজ বাসভবনে জেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন বিএনপির সমহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার দুপুরেই তিনি ঠাকুরগাঁও থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৩:৩৫ ● ২৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ