চরফ্যাশনে কিশোর নির্যাতনের হোতা গ্রেফতার

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে কিশোর নির্যাতনের হোতা গ্রেফতার
বৃহস্পতিবার ● ২৪ জানুয়ারী ২০১৯


---

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নে চুুরির অপবাদ দিয়ে কিশোরকে মধ্যযুগীয় কায়দায় প্রকাশ্যে হাত-পা বেঁধে নির্যাতনের মূল হোতা ইউপি সদস্য আমজাদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ৮টার দিকে চরফ্যাশন পৌর সভার ফ্যাসন স্কায়ার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে সহকারি পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মো. মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম চরফ্যাশন বাজারে অভিযান চালিয়ে ফ্যাসন স্কয়ার থেকে তাকে আটক করে। বর্তমানে আমজাদ চরফ্যাশন থানায় রয়েছে। বৃহষ্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়।
তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে রুবেল নামের এ কিশোরকে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার আমজাদ হোসেনের নেতৃত্বে চুরির অপবাদ দিয়ে প্রকাশ্যে হাত ও পায়ের মাঝে লাঠি বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এ ঘটনার ভিডিও ফুটেজ ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ভাইরাল হলে প্রশাসনের টনক নড়ে। পরে গত শুক্রবার নির্যাতিত কিশোরের মায়ের কাছ থেকে শশীভূষণ থানায় পুলিশ শিশু আইন ২০১৩ এর ৭০ ধারায় মামলা গ্রহণ করেন। যার নং ১৩ তারিখ ১৮-০১-১৯)। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই পবিত্র কুমার বলেন, আদালতের কাছে ৭দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। আদালত না বসায় আগামী রবিবারে শুনানির করা হবে।

এমএ/এনইউবি

বাংলাদেশ সময়: ১১:১২:০৮ ● ৫৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ