চরফ্যাশনে চাল মওজুদের দায়ে গ্রেফতার-১

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে চাল মওজুদের দায়ে গ্রেফতার-১
বৃহস্পতিবার ● ৩০ মে ২০১৯


চরফ্যাশনে চাল মওজুদের দায়ে গ্রেফতার-১

চরফ্যাশন  (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার আওতাধীন ভোলা অটোরাইচ মিল মালিক নিয়াজ(৪২)চাল মজুদ করে কালোবাজারে বিক্রির অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে চরফ্যাশন খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা শেখ জাহিদুল ইসলাম বাদী হয়ে বৃহম্পতিবার (৩০ মে) শশীভূষণ থানায় মামলা দায়ের করেছেন। ১৯৭৪সালের বিশেষ ক্ষতমা আইনের ২৫(১)ধারা মামলায় উল্লেখ করা হয়েছে মিল মালিক নিয়াজ চাল কালোবাজারে বিক্রির করার জন্যে মজুদের অভিযোগ রয়েছে। তার অটোরাইচ মিলের চাল গুলো খুবই নিম্ম মানের। এ সময় ২৬ বস্তা চাল জব্দ করেছে উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা শেখ জাহিদুল ইসলাম।
শেখ জাহিদুল ইসলাম বলেন, চাল গুলো নিম্ম মানের হওয়ায় তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছি। শশীভূষণ থানার অফিসার ইনচাজ ওসি মনিরুল ইসলাম বলেন, ভোলা অটোরাইচ মিল মালিক নিয়াজ তার মিলে কালোবাজারে চাল বিক্রির জন্যে মজুদ করেছে। মিলে নিম্ম মানের চাল উৎপাদন করার অভিযোগ রয়েছে। এই জন্যে তার বিরুদ্ধে উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বৃহম্পতিবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বুধবার রাতে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন ও শশীভূষণ থানার অফিসার ইনচার্জ ওসি মনিরুল ইসলাম ভোলা অটোরাইচ মিল পরির্দশণ করেছেন। নির্বাহী কর্মকর্তার নির্দ্দেশেই খাদ্য কর্মকর্তা চাল জব্দ করেছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৫০:০৮ ● ৩৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ