ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা থেকে সরে দাঁড়ান: আলাল

প্রথম পাতা » রাজনীতি » ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা থেকে সরে দাঁড়ান: আলাল
বৃহস্পতিবার ● ১৬ মে ২০১৯


জাতীয় প্রেসক্লাবে কৃষক দল আয়োজিত আলোচনা সভায় আলাল

ঢাকা সাগরকন্যা অফিস॥

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের বক্তব্যের সমালোচনা করে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আপনি আওয়ামী লীগের একজন বর্ষীয়ান রাজনীতিবিদ হয়ে বলছেন, টাকা হলে দেশের আইন-আদালত সব কেনা যায়। তাহলে আপনারা সরকার আছেন কেন? ব্যর্থতার দায় নিয়ে ক্ষমতা থেকে সরে দাঁড়ান।
বৃহস্পতিবার (১৬ মে) জাতীয় প্রেসক্লাবে ঐতিহাসিক ফারাক্কা দিবস উপলক্ষে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত আলোচনা সভায় বিএনপি নেতা এসব কথা বলেন। বিএনপির এই যুগ্ম মহাসচিব আরো বলেন, এই সরকারের মন্ত্রীরা সব সময় উল্টাপাল্টা বক্তব্য দিয়ে জনগণকে বিনোদন দেন।
তিনি বলেন, রানা প্লাজা ট্র্যাজেডির সময় এই সরকারের তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, বিএনপির নেতাকর্মীরা রানা প্লাজার পিলার ধরে ধাক্কা দেওয়ায় রানা প্লাজা ধসে পড়েছে বলে মন্তব্য করেছিলেন। বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, আমাদের দেশের গণতন্ত্রের বর্তমান যে অবস্থা, তা ঢাকার ভাষায় বলতে হলে বলতে হয়, গণতন্ত্র এখন মাইনকা চিপায় পড়ছে। আমরা এই মাইনকা চিপা থেকে বের হতে পারছি না।
বর্তমান ব্যাংক ব্যবস্থার কথা তুলে ধরে মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমি আশঙ্কা করছি, এবার ঈদে ব্যাংকে গিয়ে কেউ বড় ধরনের কোনো চেক জমা দিলে টাকা পাবেন না। তাদের দু-তিন দিন অপেক্ষা করতে হবে। আর সেই দু-তিন দিনে হয়তো এবারের ঈদ পার হয়ে যাবে। শুনতে খারাপ লাগলেও আমাদের ব্যাংকিং ব্যবস্থা এখন এই স্থানে গিয়ে পৌঁছেছে।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৭:৫৩ ● ৩৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ