কুয়াকাটায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৭

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৭
শুক্রবার ● ১৫ মার্চ ২০১৯


---

জাহিদ রিপন, সাগরকন্যা রিপোর্ট॥
পটুয়াখালীর কুয়াকাটায় শুক্রবার পৃথক এ তিনটি সড়ক র্দুঘটনায় নিহত হয়েছে একজন এবং আহত হয়েছে সতের জন। পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটিতে আচড়ে পড়লে আহত হয়েছে ১১জন। অপরদিকে কুয়াকাটার ঝাউবাগান এলাকায় মাহিন্দ্র ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত হয়েছে চারজন। এদিকে মহিপুর থানার লক্ষীবাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী মোসলেম মুন্সী (৬৫) নিহত হয়েছে। আহত হয়েছে চালক ও অপর যাত্রী।
থানা পুলিশ ও আহত যাত্রীদের সূত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টায় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন অফিসের কাছে পর্যটকবাহী বাস হাওলাদার পরিবহন (যশোর ব-১১-০০৫৭) নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির উপর আঁচড়ে পরে। এ সময় খুটি ভেঙ্গে তিনটি ট্রান্সমিটার মহাসড়কের উপড় পড়ে আগুন ধরে যায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ১১ জন সামান্য আহত হলেও বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় গাড়ীতে থাকা ৫৫ যাত্রী। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে বাসের ড্রাইভার ও হেলপার। বাসের সুপার ভাইজার মিন্টু জানান, ঝিনাইদহ কালীগঞ্জ মল্লিকপুর যুব সমাজ’র উদ্যোগে ৫৫ জনের একদল পর্যটক নিয়ে তারা কুয়াকাটায় আসে। পল্লী বিদ্যুৎ মহিপুর অভিযোগ কেন্দ্রের ইনচার্জ আল আমিন জানান, সংবাদ পেয়ে দূর্ঘটনাস্থলে ছুটে আসেন। তিনটি ট্রান্সমিটার সম্পূর্ন রূপে নস্ট হয়ে গেছে।
একই দিন সকাল সাড়ে সাতটায় কুয়াকাটা ঝাউবাগান এলাকায় মাহিন্দ্র ও মোটরসাইকেল সংঘর্ষে আহত হয়েছে মোটরসাইকেল চালকসহ তিন পর্যটক। আহতরা জানায়, সূর্যোদয় উপভোগ করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।
অপরদিকে মহিপুর থানার লক্ষ্মীবাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় মোসলেম মুন্সী (৬৫)। শুক্রবার বেলার সাড়ে বারোটার এ ঘটনায় আহত হয় মোটরসাইকেল চালকসহ আপরযাত্রী। উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেয়ার পথে বেলা সাড়ে তিনটায় মোসলেম মৃধা মারা যায় বলে জানান তার পরিজনরা।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম পৃথক তিনটি সড়ক দুর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কোন অভিযোগ দায়ের হয়নি।

বাংলাদেশ সময়: ২০:৪৫:২৯ ● ৭১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ