আমতলী পৌরসভা নির্বাচনে আটক ২৭, জরিমানা

প্রথম পাতা » বরগুনা » আমতলী পৌরসভা নির্বাচনে আটক ২৭, জরিমানা
শনিবার ● ৯ মার্চ ২০২৪


আমতলী পৌরসভা নির্বাচনে আটক ২৭, জরিমানা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমতলী পৌরসভা নির্বাচান আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ২৭ জনকে আটক এবং এক সাংবাদিককে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
জানাগেছে, শনিবার সকাল ৮ টা থেকে আমতলী পৌরসভা নির্বাচন সুন্দর ও সুষ্ঠুভাবে চলছিল। এ নির্বাচন চলাকালে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট পৌর শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে ২৭ জনকে আটক করেছেন। একই সঙ্গে অনুমোদনবিহীন মোটর সাইকেল চালানোর অভিযোগে জহিরুল ইসলাম নামের এক সাংবাদিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু ছালেহ আরমান ভুইয়া এ দন্ড প্রদান করেন। এদিকে মাদানী নগর হাফিজিয়া মাদ্রাসা কেন্দ্রে প্রাঙ্ঘণের বাহিরে ডালিম প্রতিকের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলাম জুয়েল তালুকদারের সমর্থক আনোয়ার হোসেন ভোটারদের টাকা দেয়ার অভিযোগে ৫০ হাজার টাকাসহ তাকে আটক করা হয়েছে। অপর দিকে বরগুনা জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম ও পুলিশ সুপার আব্দুস ছালাম পৌরসভার নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করেন। তারা ৯ টি  কেন্দ্র পরিদর্শন করেন।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসের তপু বলেন, আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে ২৭ জনকে আটক করা হয়েছে।
বরগুনা পুলিশ সুপার আব্দুস ছালাম বলেন,সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট গ্রহন চলছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি বেশ সুন্দর রয়েছে।
বরগুনা জেলা প্রশাসক মোহাঃ রফিকুল ইসলাম বলেন, ভোটাররা শান্তিপুর্ণভাবে ভোট প্রদান করেছেন। সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটাররা ভোট দিয়েছেন।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৭:৩২ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ