চরফ্যাশনে উপ-নির্বাচনে ত্রি-মুখী লড়াই

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে উপ-নির্বাচনে ত্রি-মুখী লড়াই
বৃহস্পতিবার ● ৭ মার্চ ২০২৪


চরফ্যাশনে উপ-নির্বাচনে ত্রি-মুখী লড়াই

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

আগামী শনিবার ৯ মার্চ চরফ্যাশন উপজেলার চরমানিকা ইউপি‘র উপ-নির্বাচন। চেয়ারম্যান প্রার্থী মোট ১১জন হলেও মূলত: লড়াই হবে ত্রি-মুখি।
সরেজমিন ঘুরে দেখা গেছে, ভোটের লড়াই ৩জনের মধ্যে হবে তারা হলেন, চরমানিকার সাবেক ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সোহাগ (দু‘পাতা), মরহুম আবদুর রব চেয়ারম্যানের ছেলে নিজাম উদ্দিন রাসেল (টেবিলফ্যান), সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান আলহাজ্জ শফিউল্লাহ হাওলাদারের ছেলে আশরাফুল আলম তুহিন (মটরসাইকেল) প্রতীকের মধ্যে। বৃহম্পতিবার রাত ৮টার পর প্রচার-প্রচারনা বন্ধ হচ্ছে । ইতিপূর্বে ৩ প্রার্থী ৯টি উন্নয়নের ও কিকি কাজ করবেন তার প্রতিশ্রুতি দিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠক করেছেন। সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দেয়ার জন্যে ভোটারগন আগ্রহ প্রকাশ করেছেন। নির্বাচনে দলীয় নৌকা না থাকা নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস দেখা যাচ্ছে।
উপজেলানির্বাচন অফিসার দেলোয়ার হোসেন বলেন, নির্বাচনে কোন সহিংস ঘটনার সংবাদ পাইনি। যারযার মতে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। উপ-নির্বাচনটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করার জন্যে সকলপ্রস্তুতিসম্পন্ন করা হয়েছে। শুক্রবার দুপুরের পর থেকে কেন্দ্র ভোটেরসকলসরঞ্জামবিতরণ করা হবে।
উল্লেখ্য চরমানিকা ইউপির চেয়ারম্যান আলহাজ্জ শফিউল্যাহ হাওলাদারের মৃত্যুতে এই চেয়ারম্যান পদটিশূন্য হয়।

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৪:০৯ ● ৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ