সুষ্ঠু নির্বাচন হয়েছে বলেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের বিভিন্ন দেশ স্বীকৃতি দিয়েছে-প্রতিমন্ত্রী মুহিব

প্রথম পাতা » পটুয়াখালী » সুষ্ঠু নির্বাচন হয়েছে বলেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের বিভিন্ন দেশ স্বীকৃতি দিয়েছে-প্রতিমন্ত্রী মুহিব
শুক্রবার ● ২৬ জানুয়ারী ২০২৪


সুষ্ঠু নির্বাচন হয়েছে বলেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের বিভিন্ন দেশ স্বীকৃতি দিয়েছে-প্রতিমন্ত্রী মুহিব

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মহিব্বুর রহমান বলেছেন, সুষ্ঠু নির্বাচন হয়েছে বলেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের বিভিন্ন দেশ স্বীকৃতি দিয়েছে। বিশে^র অনেক দেশ উন্নয়ন সহযোগী হিসাবে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেছে। শুক্রবার বেলা এগারোটায় রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, চর মোন্তাজ এবং সোনার চরকে পর্যটন কেন্দ্রে রূপান্তারিত করা হবে। এজন্য যা যা করা দরকার সরকারের পক্ষ থেকে সব করা হবে।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হোসেন মাস্টার, রাঙ্গাবালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খান সহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে রাঙ্গাবালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাজের ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের উদ্বোধন করেন। শেষে শীতার্ত মাঝে কম্বল বিতরন করেন তিনি।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৫:২২ ● ৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ