তালতলীতে গাঁজাসহ বাপ-ছেলে গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে গাঁজাসহ বাপ-ছেলে গ্রেফতার
বুধবার ● ২৯ নভেম্বর ২০২৩


তালতলীতে গাঁজাসহ বাপ-ছেলে গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তিন কেজি গাঁজা ও নগদ ৮৮ হাজার টাকাসহ বাবা হেমায়েত হিমু (৬০) ও তার  ছেলে সোহানকে (৩০) ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। বুধবার সকাল ১০ টার দিকে তালতলী উপজেলার কচুপাত্রা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওইদিনই পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার কচুপাত্রা এলাকার বাবা হেমায়েত হিমু (৬০) ও তার ছেলে সোহান (৩০) দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজা বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা ডিবি পুলিশের এসআই জ্ঞান কুমার ও এসআই বশিরের নেতৃত্বে বুধবার সকাল ১০ টার দিকে কচুপাত্রা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের তথ্য মতে তিন কেজি গাঁজা, নগদ ৮৮ হাজার টাকা ও দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে ডিবি পুলিশ তাদের তালতলী থানায় সোপর্দ করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে তালতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। ওইদিনই পুলিশ তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি মোঃ বশিরুল আলম বলেন, তিন কেজি গাঁজা, নগদ ৮৮ হাজার টাকা ও দুইটি মোবাইল সেটসহ গ্রেপ্তার মাদক বিক্রেতা বাবা ও ছেলেকে তালতলী থানায় সোপর্দ করা হয়েছে।
তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খাঁন বলেন, মাদক বিক্রেতা বাবা-ছেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়। তাদেরকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৭:১০ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ