কাউখালীতে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জখমের মামলায় গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জখমের মামলায় গ্রেফতার-১
সোমবার ● ২০ নভেম্বর ২০২৩


কাউখালীতে মুক্তিযোদ্ধার স্ত্রীকে জখমের মামলায় গ্রেফতার-১

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে গোসনতারা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী নাজমুন্নাহার বেগম (৫২)নামের এক নারীকে কুপিয়ে জখম করার মামলার প্রধান আসামী ছগির হোসেনকে(৩২) নামে এক ব্যক্তিকে র‌্যাব গ্রেফতার করেছে।
জানাগেছে. রোববার রাতে র‌্যাব-১ ঢাকা থেকে তাকে গ্রেফতার করে। ছগির হোসেন কাউখালীর গোসনতারা গ্রামের মৃত আব্দুর রশীদ হাওলাদারের ছেলে। সোমবার(২০ নভেম্বর) র‌্যাব কাউখালী থানায় আসামী ছগির হোসেনকে হস্তান্তর করে।
জানাগেছে, গত ৬নভেম্বর কাউখালীর গোসনতারা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে নাজমুন্নাহার বেগম (৫২)নামের এক নারীকে কুপিয়ে জখম করে। আহত নাজমুন্নাহার বেগম গোসনতারা গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের স্ত্রী। আহত ওই নারীকে প্রথমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে আর অবস্থা আশংকাজনক হওয়া তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে আহত নাজমুন্নাহার বেগম ছগির হোসেনকে প্রধান আসামী করে চারজনের বিরুদ্ধেগত ১১ নভেম্বর কাউখালী থানায় একটি  মামলা দায়ের করেন।
কাউখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.জাকারিয়া আসামী ছগির হোসেনকে গ্রেফতারের খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামীকে সোমবার পিরোজপুর আদালতে প্রেরন করা হয়েছে।

 

 

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৭:৫৩ ● ১৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ