গলাচিপায় সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » গণমাধ্যম » গলাচিপায় সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
সোমবার ● ৩০ অক্টোবর ২০২৩


---

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বিগত ২৮ অক্টোবর বিএনপি জামায়েত এর মহা সমাবেশে সংবাদ কর্মীদের পেশাগত দায়িত্ব পালন কালে বিএনপি জামায়েতের কতিপয় সন্ত্রাসীরা সংবাদ কর্মীদের উপরে হামলা, গাড়ি ভাঙচুর করেন।

সাংবাদিকদের উপরে হামলা ও ভাঙচুর এর প্রতিবাদে ৩০ অক্টোবর সোমবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে গলাচিপা প্রেসক্লাবের আয়োজনে তিব্র নিন্দা প্রকাশ ও মানববন্ধন করা হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত থাকেন গলাচিপা প্রেসক্লাবের উপদেষ্টা ও জনকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার সংকর লাল দাস। প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন, সাধারণ সম্পাদক ও যুগান্তর পত্রিকার গলাচিপা দক্ষিণ প্রতিনিধি  মোঃ সোহাগ রহমান, কালের কন্ঠ পত্রিকার গলাচিপা উপজেলা প্রতিনিধি সাইমুন রহমান এলিট, সাংবাদিক জিল্লুর রহমান জুয়েল, জিটিভি পায়রা বন্দর প্রতিনিধি রিপন বিশ্বাস, ভোরের পাতা উপজেলা প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান হাফিজ, মানব কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি আল মামুন, বঙ্গটিভির জেলা প্রতিনিধি শিশির হাওলাদার, গণকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মিঠুন পাল সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীবৃন্দ।
এছাড়াও আরো উপস্থিত থেকে মানববন্ধনে একাগ্রতা প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিবর্গ সহ আরো অনেকে।
এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন। তিনি বলেন অতিবিলম্বে এই হামলাকারী ও অপরাধীদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।


এসআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৪:০৬ ● ৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ