বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয়করণ বঞ্চিত শিক্ষক সমিতির শ্রদ্ধা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয়করণ বঞ্চিত শিক্ষক সমিতির শ্রদ্ধা
শুক্রবার ● ২৯ সেপ্টেম্বর ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয়করণ বঞ্চিত শিক্ষক সমিতির শ্রদ্ধা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রিয় কমিটি, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া শাখার নেতৃবৃন্দ।
শুক্রবার  (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রিয় কমিটির সভাপতির নেতৃত্বে কমিটির অন্যান্য নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর ফাতিহা পাঠ ও দুরুদ পাঠ শেষে ৭৫ এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু সহ পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালযয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় বক্তারা বলেন, ২০১৩ সালের পর অনেক বিদ্যালয় জাতীয়করণ করা হলেও তালিকায় প্রায় চার হাজার ১৫৯টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ থেকে বঞ্চিত হয়। ফলে এসব বিদ্যালয়ের শিক্ষকরা বেতন ভাতা সুবিধা এবং শিক্ষার্থীরা উপবৃত্তি ও টিফিন সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। আমার অতি শিঘ্রই বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ এবং শিক্ষার্থীদের উপবৃত্তি ও টিফিন দেওয়ার দাবি জানাই।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১০:২৬ ● ৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ