আমাদের শিশুদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » আমাদের শিশুদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
শনিবার ● ২৩ সেপ্টেম্বর ২০২৩


আগামীর সুন্দর বাংলাদেশ শিশুদের মধ্য থেকে বিকশিত হবে, শিশুদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

আগামীর সুন্দর বাংলাদেশ শিশুদের মধ্য থেকে বিকশিত হবে। এই শিশুরাই জাতীর নেতৃত্ব দিবে সেজন্য শিশুদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা  মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট- ২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাড. শ.ম রেজাউল করিম এমপি এ কথা বলেন। এ সময় তিনি আরোও বলেন, যারা খেলাধুলা করে তারা খারাপ মানুষ হতে পারে না। তাই তোমাদের খেলাধুলা করতে হবে, শরীর চর্চা করতে হবে। তোমরা মাদক ও ইভটিজিং থেকে দুরে থাকবে। যারা মাদক সেবন করবে তাদের সাথে মিশবে না।পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার  মো: শফিউর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি,  কাউখালী উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিয়া।  এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও  বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
খেলায় বালক বিভাগে কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে সদরের পুখুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চেম্পিয়ন হয়। আর বালিকা বিভাগে  ভান্ডারিয়ার উত্তর পৈকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-১ গোলে সদরের দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চেম্পিয়ন হয়।


আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫০:৫৭ ● ৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ