গোপালগঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম (বসাফো)’র কমিটি গঠন

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম (বসাফো)’র কমিটি গঠন
শনিবার ● ১৭ জুন ২০২৩


গোপালগঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম (বসাফো)’র কমিটি গঠন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

বাংলাদেশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম (বসাফো) এর গোপালগঞ্জ জেলা শাখার নব গঠিত কমিটির আহবায়কের দায়িত্ব পেলেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিমা খানম, সদস্য সচিব হিসাবে দায়িত্ব পেলেন গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মো: মাসুদ রানা।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম (বসাফো) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান নুর এম.পি, ও নির্বাহী সভাপতি মমতাজ বেগম এম.পি এবং সাধারন সম্পাদক নবীন কিশোর গৌতম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ঠ এ আহবায়ক কমিটির অনুমোদন দেন।
কমিটিতে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তাসবিরুল হূদা(বাবু) কে ১ নং সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট এই আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বাবু রাখাল ঠাকুর, আশিস কুমার বাকচী, এম আরিফুল ইসলাম মুক্তা, মাহফুজুর রহমান, রতœা বিশ্বস, আফরোজা আক্তার, মমতাজ খানম, এ্যাডঃ মোঃ সাজ্জাদ হোসেন, পুতুল রানী সরকার, আজিজুল সিকদার, মেনোয়ারা বেগম, রোমানা হক, লুনা খান, মোঃ রিয়াজুল ইসলাম রিপন, মোঃ মনোয়ার হোসেন দ্বীন ইসলাম মোল্য জইন, স¤্রাট হাজরা, রিদয় সাহা।
বাংলাদেশ বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম (বসাফো) গোপালগঞ্জ জেলার নব গঠিত সদস্য সচিব মাসুদ রানা বলেন, ছাত্র রাজনীতি থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। বঙ্গবন্ধু নামাঙ্কিত এই সংগঠনের সদস্য সচিবের দায়িত্ব পেয়ে শুদ্ধ সাংস্কিৃতিক চর্চা ও মুক্তিযুদ্ধের চেতনা বস্তবায়নে সচেষ্ট থাকবো বলে অঙ্গিকার করছি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৯:০৮ ● ২২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ