পটুয়াখালী-৩ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. লিটন

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালী-৩ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. লিটন
শনিবার ● ১০ জুন ২০২৩


পটুয়াখালী-৩ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাড. লিটন

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। দশমিনা-গলাচিপা উপজেলা নিয়ে গঠিত পটুয়াখালী-৩ আসন। এরইমধ্যে সরকার দলীয় মনোনয়নপ্রত্যাশী প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছেন। নির্বাচনী এলাকা থেকে দলীয় কেন্দ্রীয় হাইকমান্ড পর্যন্ত চলছে লবিং তদ্বির। পটুয়াখালী-৩ আসনের নৌকার প্রার্থী কে হচ্ছেন? এ নিয়ে সাধারন ভোটারদের যেন কৌতুহলেরর কমতি নেই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত প্রচারনা আর প্রার্থীতা জানান দিতে। এ আসনে দীর্ঘদিন থেকেই আওয়ামীলীগ ও বিএনপি’র মধ্যে তব্রী প্রতিদ্বন্দিতা হয়ে আসছে। দুই দলের মনোনয়নপ্রত্যাশীরাও নানা কর্মকান্ডের মাধ্যমে তাদের অবস্থান জানান দিচ্ছেন।
দশমিনা-গলাচিপা আসনে সরকার দলীয় মনোনয়ন পাওয়ার আলোচনায় দশমিনা উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক  এবং দশমিনা সদর ইউনিয়ন পরিষদের একাধিক বারের সফল চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন। তিনি দশমিনা-গলাচিপা উপজেলায় কর্মীবান্ধব নেতা হিসেবেও পরিচিত। মনোনয়ন পাওয়ার জন্য এরই মধ্যে তিনি ব্যপক তৎপরতা ও দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে গ্রামপর্যন্ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন এলাকার গ্রামগঞ্জে ও হাটবাজারে ব্যানার লাগিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন দশমিনা-গলাচিপা উপজেলার মানুষের কাছে বেশ জনপ্রিয়।
মনোনয়ন পাওয়ার বিষয়ে জানতে চাইলে এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশে^র রোল মডেল। তার সু-দৃষ্টিতে দশমিনা-গলাচিপা উপজেলা এগিয়ে যাচ্ছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র জনগনের সামনে তুলে ধরে স্মার্ট দশীমনা-গলাটিপা গড়তে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-দৃষ্টি থাকলে আমার মনোনয়ন শতভাগ আশাবাদী। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবো।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩২:০২ ● ৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ