বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু, দুই শিক্ষার্থী আহত

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু, দুই শিক্ষার্থী আহত
বুধবার ● ৬ মার্চ ২০১৯


প্রতীকী ছবি

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥
বানারীপাড়ায় সড়ক দুর্ঘটনায় ইস্রাফিল হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধর মৃত্যু হওয়ার পাশাপশি দুই স্কুল ছাত্রী গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের দক্ষিণ পাশের জাইকা ব্রীজের ডালে অবৈধ ব্যাটারী চালিত অটো গাড়ির চাকা ভেঙ্গে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে উপজেলার পদ্মাবুনিয়া বাজার থেকে যাত্রী নিয়ে অটো গাড়িটি ছেড়ে চৌমোহনা বাজারের দিকে যাওয়ার সময় বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের দক্ষিণ পাশের জাইকা ব্রীজের ডালে সামনের চাকা ঙেঙ্গে এপ্রোস সড়কের ওপর উল্টে যায়। এ সময় ড্রাইভারের ডানপাশে বসে থাকা নাজিরপুর উপজেলার ভেলুয়া মুগারজোর এলাকার বৃদ্ধ ইস্রাফিল হাওলাদার (৭০) ওই গাড়ির নিচে চাপা পড়ে ও চৌমোহনা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী সুমি খানম ও সুমনা দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌমোহনা বাজারে নিয়ে যায়। সেখানের গ্রাম ডাক্তার ডা. মনোতোষ হালদার তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে বৃদ্ধ ই¯্রফিলকে মৃত ঘোষণা করে। এসময় গুরুতর আহত দুই শক্ষার্থীকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য বানারীপাড়া শেবাচিম হাসপাতালে পাঠায়। খবর পেয়ে এসআই মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বৃদ্ধ ইস্্রাফিলের সুরাতহাল রিপোর্ট তৈরী করেন এবং ওই ঘটনায় কেউ মামলা করতে রাজি না হওয়ায় লাশ পরীবারের কাছে হস্তান্তর করেন। এ বিষয়ে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিুলুর রহমান জানান, নিহতের পরিবার’র পক্ষ থেকে কোন প্রকার আপত্তি কিংবা অভিযোগ করতে না চাওয়ার কারণে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার শিয়ালকাঠি ফেরীঘাট থেকে বিশারকান্দির চৌমোহনা বাজার পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার সড়কে কোন ধরনের রুট পারমিট ছাড়াই প্রতিনিয়িত ব্যাটারী চালিত অটোসহ বিভিন্ন ধরনের অর্ধশতাধিক অবৈধ গাড়ি চলাচল করছে। এর বেশির ভাগ গাড়ির চালকদের ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানা গেছে। স্থানীয়রা এসব চালকদের প্রশিক্ষনের ব্যবস্থা করার জন্য সংস্লীষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ বলেন, অবৈধ গাড়ির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের পাশাপশি অদক্ষ চালকদের প্রশিক্ষনের উদ্যোগ গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ০:৪২:৫৪ ● ৫৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ