গলাচিপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
মঙ্গলবার ● ৭ ফেব্রুয়ারী ২০২৩


গলাচিপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় খালি ঘরে সোহানা খাতুন (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) সকালে উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের পশ্চিম কাচারীকান্দা গ্রামে। গৃহবধূ ওই গ্রামের সোহাগ গাজীর মেয়ে ও পটুয়াখালী সদর উপজেলার ধরান্দি গ্রামের হাসান মিয়ার স্ত্রী। আত্মহত্যা করার সময় বাবা-মা বাড়িতে ছিলেন না। পুলিশ খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে বলে নিশ্চিত করেছেন গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েণ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোহানার সঙ্গে প্রায় এক বছর আগে হাসানের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর সাথে বনিবনা হচ্ছিল না। গত তিন মাস ধরে স্বামী-স্ত্রীর সাথে মান অভিমান চলে আসছিল। এ কারণে সোহানা তার বাবার বাড়িত থাকতেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে সোহানার বাবা-মা বাড়িতে ছিলেন না। এসময় সোহানা ঘরের মধ্যে ‘আড়ার’ সঙ্গে গলায় কাপড় দিয়ে আত্মহত্যা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠায়।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েণ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গৃহবধূ  অভিমানে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তদন্ত শেষে আত্মহত্যার প্রকৃত রহস্য জানা যাবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৩৩ ● ৩৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ