আমতলীতে প্রধানমন্ত্রীর দেয়া ৫শ’ কম্বল বিতরণ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রধানমন্ত্রীর দেয়া ৫শ’ কম্বল বিতরণ
শুক্রবার ● ২০ জানুয়ারী ২০২৩


আমতলীতে প্রধানমন্ত্রীর দেয়া ৫শ’ কম্বল বিতরণ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের জন্য দেয়া কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) আমতলী পৌরসভার উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়। পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান কম্বল বিতরন কার্যক্রম উদ্বোধন করেছেন।
জানাগেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমতলী পৌরসভার অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের জন্য ৫০০ কম্বল বরাদ্দ দিয়েছেন। ওই কম্বল শুক্রবার আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান পৌরসভা প্রাঙ্গণে বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান, নারী কাউন্সিলর মোসাঃ লিপি বেগম, মোসাঃ ফরিদা ইয়াসমিন, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী, জিয়া উদ্দিন সিদ্দিকী ও নাসরিন শিপু প্রমুখ।
৮০ বছরের বৃদ্ধা আয়শা বেগম কান্নাজনিত কন্ঠে বলেন, মুই শেখের বেটি প্রধানমন্ত্রীর লইগ্যা দোয়া হরি। এই শীতে মোর অ্যাকছের কষ্ট অইতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোরো একটা কোম্বল দেছে। এ্যাহন মুই রাইতে ভালো হইর‌্যা ঘুমাইতে পারমু।
আমতলী পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চল উন্নয়নের রুপকার। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে দক্ষিণাঞ্চল উন্নয়নে ঝলঝল করছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আমতলী পৌরসভার অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের জন্য ৫০০ কম্বল বরাদ্দ দিয়েছেন। ওই কম্বল বিতরন করেছি।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:১০:০২ ● ১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ