গলাচিপায় ১৪বছর পরে ইউ:আ.লীগের সম্মেলন

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ১৪বছর পরে ইউ:আ.লীগের সম্মেলন
সোমবার ● ২৮ নভেম্বর ২০২২


গলাচিপায় ১৪বছর পরে ইউ:আ.লীগের সম্মেলন

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় দীর্ঘ ১৪বছর পরে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টায় চিকনিকান্দী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলন অনুষ্ঠিত হয়।
চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক জসিম উদ্দিন বাবলুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক অবনী ভূষণ শীলের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর। সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান।
সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো। বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগ অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্জ্ব শবির গাজী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সদস্য মু. শাহীনশাহ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সদস্য মাইনুল ইসলাম রনো, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সদস্য আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. রেজাউল করিম হাওলাদার ও আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহআলম, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস ও মোফাজ্জেল হোসেন মাসুদ, চিকনীকান্দী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন রিয়াদ প্রমুখ।
এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

এসডি/এসডি

বাংলাদেশ সময়: ২১:৫৯:১০ ● ১১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ