চরফ্যাশনে সতন্ত্র প্রার্থীর সমর্থকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে সতন্ত্র প্রার্থীর সমর্থকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর
শনিবার ● ২৬ নভেম্বর ২০২২


চরফ্যাশনে সতন্ত্র প্রার্থীর সমর্থকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার ওমরপুর সতন্ত্র প্রার্থীর কর্মীর ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও ৭কর্মীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় মুখারবান্দা বাজার ও নায়েবের পুল নামক স্থানে এই ঘটনা ঘটে।
স্থানীয় আওয়ামী লীগের ওমরপুুর সাধারন সম্পাদক নাইমুল ইসলাম সোহাগ অভিযোগে বলেন, সকালে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকগন মিছিল করে গালমন্দ দিয়ে আলম কমান্ডারের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। তাকে কিল ঘুসি মারে এবং নির্র্বাচনি পোষ্টার ছিড়ে ফেলে।আনারসের সমর্থক মহাজন জানান, তারা শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা চালায়। মিছিল নিয়ে হামলা চালায়।
এদিকে আনারস সমর্থকের কর্মী হুমায়ুন কবির বলেন,আমারা আনারসের ভোট চাইতে গিয়ে ছিলাম ১ নং ওয়ার্ডে। নৌকার কর্মী জসিম, বিউটি ও  মাসুদ কাঠের লাকড়ি দিয়ে পিটিয়ে ৭জনকে আহত করেছেন। তারা হলেন, আলম কমান্ডার, হুমায়ুন, রাশেদ, আব্বাস, অন্তর, লিমন ও মনির।
সতন্ত্র প্রার্থী একে এম সিরাজুল ইসলাম বলেন, ওমরপুর নির্বাচনি পরিবেশ শান্ত রয়েছে। নৌকার সমর্থকগন আমার কর্মীর উপর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও ৭কর্মীকে আহত করেছে। আমি সুষ্ঠু নির্বাচন দাবী করছি।
নৌকার প্রার্থী রিয়াজুল ইসলাম রিজন বলেন, আমাদের কেউ তাদের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করেনি। তারা নিজেরাই ভাংচুর করে আমাদের ্উপর দোষাারোপ করছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩১:৩৮ ● ২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ