কাউখালীতে সাবেক ভাইস চেয়ারম্যান মিঠু’র স্মরণ সভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে সাবেক ভাইস চেয়ারম্যান মিঠু’র স্মরণ সভা
বৃহস্পতিবার ● ২৪ নভেম্বর ২০২২


কাউখালীতে সাবেক ভাইস চেয়ারম্যান মিঠু’র স্মরণ সভা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান মিঠু’র মৃত্যুতে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(২৪ নভেম্বর) সকালে কাউখালী উপজেলা পরিষদ মিলনায়তনে এ শোকসভার আয়োজন করে কাউখালী উপজেলা পরিষদ। এতে কামরুজ্জামান মিঠুর স্মরণ সভায় উপজেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, পরিবারবর্গ এবং এলাকাবাসী উপস্থিত হয়ে মরহুমের জীবনী সম্পর্কে আলোকপাত করেন। সেই সাথে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জেপির সভাপতি আবু সাঈদ মিঞা মনুর  সভাপতিত্বে শোকসভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. বনি আমিন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুনীল কুন্ডু,মাহামুদ খান খোকন,যুগ্ন-সাধারন সম্পাদক শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, উপজেলা জাতীয় পার্টির জেপি’র সাধারন সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, ইউপি চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমান, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার,সাবেক ইউপি চেয়ারম্যান কৃষ্ণ লাল গুহ,সাবেক ইউপি চেয়ারম্যান সামসুদোহা চানঁ  প্রমূখ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫১:০৫ ● ৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ