ফুলবাড়ীতে ভীতি প্রদর্শনের প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে ভীতি প্রদর্শনের প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন
বৃহস্পতিবার ● ২০ অক্টোবর ২০২২


ফুলবাড়ীতে ভীতি প্রদর্শনের প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরে ফুলবাড়ীতে টেকনিক্যাল অ্যান্ড বিএম ইন্সটিটিউটের নামে খারিজ-খতিয়ানভূক্ত ভূমি রক্ষা ও শিক্ষক কর্মচারী, শিক্ষার্থীদেরকে ভয়-ভীতি প্রর্দশনের প্রতিবাদে শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) ১০টায় ফুলবাড়ী টেকনিক্যাল এন্ড বিএম ইন্সটিটিউট এর চত্ত্বরে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন ফুলবাড়ী টেকনিক্যাল এন্ড বিএম ইন্সটিটিউট এর অধ্যক্ষ মোঃ আবু তৈয়ব ছালাহউদ্দিন। তিনি তার বক্তেব্য বলেন, আমি দিনাজপুর জেলার ফুলবাড়ী পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত ফুলবাড়ী টেকনিক্যাল অ্যান্ড বিএম ইন্সটিটিউট কলেজ স্থাপন করি। এই কলেজের নামে খারিজ-খতিয়ানভূক্ত ৩৫ শতাংশ নিজস্থ জমিতে কলেজটি গড়ে তোলা হয়েছে।

একটি কুচক্রী মহল প্রতিষ্ঠানে এসে গত ১৯/১০/২০২২ ইং তারিখে কলেজের জায়গা জবর দস্তি দখলের চেষ্টা করে ও কলেজের শিক্ষক কর্মচারীগনকে অকথ্য ভাষায় গালি গালাজ করেন। এরই প্রতিবাদ এই মানববন্ধন। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ২৪ ঘন্টার মধ্যে তদন্তপূর্বক অপরাধীদের শাস্তির দাবি জানান। প্রতিবাদ সভা ও মানব বন্ধনে কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও কলেজের শিক্ষার্থী স্থানীয় গণ্য মান্য ব্যক্তি ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪৯:২৫ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ