গোপালগঞ্জে কমলেশ হত্যা মামলায় দু’জনের মৃত্যুদন্ড

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কমলেশ হত্যা মামলায় দু’জনের মৃত্যুদন্ড
মঙ্গলবার ● ৩০ এপ্রিল ২০২৪


গোপালগঞ্জে কমলেশ হত্যা মামলায় দু’জনের মৃত্যুদন্ড

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালীপাড়ার আলোচিত কমলেশ বাড়ৈ (৪৫) হত্যা মামলায় মনমথ বাড়ৈ (৪০) এবং সুবর্ণা বাড়ৈ (৩৮) নামে দুই জনকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে অতিরিক্ত দায়রা জজ আদালত।
মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মাকসুদুর রহমান সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ রায় প্রদান করেন।
মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলো, কোটালীপাড়া উপজেলার তালপুকুরিয়া গ্রামের মহেন্দ্রনাথ বাড়ৈর ছেলে মনমথ বাড়ৈ এবং কমলেশ বাড়ৈর স্ত্রী সুবর্ণা বাড়ৈ। আসামীরা পলাতক রয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, কমলেশ বাড়ৈ একজন কাঠমিস্ত্রি ছিলেন। তার স্ত্রী সুবর্ণা বাড়ৈ পরকিয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে একই গ্রামের মনমথ বাড়ৈর সাথে। বিষয়টি কমলেশ জেনে যাওয়ায়  পরিকল্পনা করে গত ০২ মার্চ ২০২০ তারিখ দিবাগত গভীর রাতে কমলেশকে হত্যা করে। পরে কমলেশের লাশ ঘেরের পাড়ে মাটিচাপা দেয়। এর তিনমাস পর ঘেরপাড় থেকে কমলেশের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।
এঘটনায় মৃতের ভাই রমেশ বাড়ৈ দুই জনকে আসামী করে হত্যা মামলা  দায়ের করে। দীর্ঘ শুনানির পর স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে মঙ্গলবার আসামী দুজনকে মৃত্যুদন্ডের আদেশ দেন অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১১:১১ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ