ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন
মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২


ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট ব্যায়ামাগার উদ্বোধন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে এই প্রথম শরীর চর্চার আধুনিক সরঞ্জামাদি নিয়ে যাত্রা শুরু করল ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট।

মঙ্গলবার (৯আগস্ট) সকাল ১১টায় পৌর শহরের পুরাতন ব্রিজ সংলগ্ন বাসার মার্কেটের দ্বিতীয় তলায় এই ফিটনেস পয়েন্ট জিমনেশিয়াম উদ্বোধন করা হয়।

ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট এর সত্বাধিকারী, বীর মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই ব্যায়ামাগার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু, সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এছার উদ্দিন, সাবেক কাউন্সিলর আবুল বাসার, ব্যাংকার দেবাশীষ চক্রবর্তী, ব্যায়ামাগারের পরিচালক অর্নব চক্রবর্তীসহ অনেকে।

ফুলবাড়ী ফিটনেস পয়েন্টের পরিচালক অর্নব চক্রবর্তী জানান, ফুলবাড়ীবাসী একটি মানসম্মত ব্যায়ামাগারের অভাব দীর্ঘদিন ধরে অনুভব করছিল। সুস্থ্য স্বাভাবীক শরীর গঠনে সকল বয়সী জনসাধারণের চাহিদা পূরণে ব্যক্তিগত উদ্যোগে এ জিমনেসিয়াম প্রতিষ্ঠা করা হয়েছে।

সরকারী ভাবে না হলেও ব্যক্তিগত ভাবে এটি গড়ে ওঠায় বিভিন্ন মহল সাধুবাদ জানিয়েছেন। এতে যুব সমাজ শরীর গঠনে এবং শরীরের প্রতি যতœবান হয়ে মাদক থেকে দূরে থাকবে এমনটিই প্রত্যাশা করছেন স্থানীয়রা।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৭:৪০ ● ৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ