পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতার নিহতের প্রতিবাদপিরোজপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ!

প্রথম পাতা » পিরোজপুর » পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতার নিহতের প্রতিবাদপিরোজপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ!
মঙ্গলবার ● ২ আগস্ট ২০২২


পিরোজপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্হাপনার প্রতিবাদে বিক্ষোভে ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমের নিহতের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।
মঙ্গলবার (২ আগষ্ট) বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পোষ্ট অফিস রোডে এলে পুলিশি বাঁধায় তা আটকে যায়। বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সালাম বাতেন।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার প্রমুখ।
এসময় বক্তারা বলেন সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্হাপনার প্রতিবাদে বিক্ষোভে ভোলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিমকে অন্যায় ভাবে হত্যা করা হয়েছে। সারাদেশেই লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্হাপনা বিষয়টি দৃশ্যমান এজন্য জনগণ আজ রাস্তায় নেমে এসেছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৬:২৯ ● ১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ